বৃহস্পতিবার, মে ২, ২০২৪

দক্ষিন সুনামগঞ্জে মোটর সাইকেল দুর্ঘটনায় যুবক নিহত

যা যা মিস করেছেন

আমিনুল হক,(সুনামগঞ্জ প্রতিনিধি): সুনামগঞ্জ-সিলেট আঞ্চলিক মহাসড়কের দক্ষিণ সুনামগঞ্জের টেকস্টাইল ইনস্টিটিউটের সামনে ট্রাক ও মোটর সাইকেলের মুখোমুখি সংঘর্ষে মোটর সাইকেল আরোহী নিহত হয়েছে এবংসাথে থাকা অপরজন গুরুতর আহত হয়েছে। নিহতের নাম মো. আব্দুল জলিল(২২)। আহতের নাম ও পরিচয় তাৎক্ষনিক জানা যায়নি।

নিহত যুবক সুনামগঞ্জ সদর উপজেলার সুরমা ইউনিয়নের সৈয়দপুর গ্রামের মো. আবু তাহেরের ছেলে। নিহত যুবক সুনামগঞ্জ মায়ের দোয়া নামক একটি বেকারীর স্যালসম্যান হিসেবে কাজ করত। মঙ্গলবার সন্ধ্যা সাড়ে ৭টায় এ র্দূঘটনাটি ঘটে।
খবর পেয়ে পুলিশ ঘটনাস্থলে গিয়ে লাশ উদ্ধার করে ময়না তদন্তের জন্য জেলা সদর হাসপাতালে প্রেরণ করেছে। তবে পুলিশ ট্রাকটি আটককরলে ও ড্রাইভার পালিয়ে যায়। স্থানীয় ও পুলিশ সূত্রে জানা যায়,নিহত. যুবক বেকারীর মালামালের অর্ডার নিয়ে দক্ষিণ সুনামগঞ্জের পাগলা বাজার থেকেসুনামগঞ্জে ফেরার পথে উল্টোদিক থেকে একটি ট্রাক সিলেট যাওয়ার পথে টেকস্টাইল ইনস্টিটিউটের সামনে ট্রাক ও মোটর সাইকেলের মুখোমুখি সংঘর্ষের ঘটনাটি ঘটে।
এ ব্যাপারে জয়কলস হাইওয়ে পুলিশের ইনচার্জ মো. মো. আমির উদ্দিন ঘটনার সত্যতা নিশ্চিত করেছেন।

অনুমতি ব্যতিত এই সাইটের কোনো কিছু কপি করা কপিরাইট আইনে দণ্ডনীয়।

প্রিয় পাঠক অনলাইন নিউজ পোর্টাল দ্যামেইলবিডি.কমে লিখতে পারেন আপনিও। লেখার বিষয় ফিচার, ভ্রমণ, লাইফস্টাইল, ক্যারিয়ার, তথ্যপ্রযুক্তি, কৃষি ও প্রকৃতি। আজই আপনার লেখাটি পাঠিয়ে দিন themailbdjobs@gmail.com ঠিকানায়।

More articles

সর্বশেষ

x  Powerful Protection for WordPress, from Shield Security
This Site Is Protected By
Shield Security