বৃহস্পতিবার, মে ২, ২০২৪

নবীগঞ্জ প্রেসক্লাবের কমিটি নির্বাচনের তফসিল ঘোষণা

যা যা মিস করেছেন

হবিগঞ্জ প্রতিনিধি : নবীগঞ্জ প্রেসক্লাবের ২০২১ সনের কার্যকরী কমিটি গঠনের লক্ষ্যে নির্বাচনের তফসিল ঘোষণা করা হয়েছে।
নবীগঞ্জ প্রেসক্লাব মিলনায়তনে অধিকাংশ সদস্যের উপস্থিতিতে প্রধান নির্বাচন কমিশনার হবিগঞ্জ প্রেসক্লাবের সাবেক সভাপতি ও দৈনিক হবিগঞ্জ জনতার এক্সপ্রেস পত্রিকার সম্পাদক ও প্রকাশক মোঃ ফজলুর রহমান তফসিল ঘোষণা করেন।
এ সময় উপস্থিত ছিলেন যুগ্ম নির্বাচন কমিশনার এম এ আহমদ আজাদ ও সুবিনয় রায় বাপ্পী। ঘোষিত তফসিল নবীগঞ্জ ডাকবাংলোতে আগামী ২৯ ডিসেম্বর সকাল ১১টা থেকে বেলা ৩টা পর্যন্ত একটানা গোপন ব্যালটের মাধ্যমে ভোট গ্রহণ অনুষ্ঠিত হবে।
সে লক্ষ্যে ১৪ ডিসেম্বর মনোনয়ন ফরম বিতরণ, ১৬ ডিসেম্বর দুপুর ১২টা থেকে বেলা ৩টা পর্যন্ত মনোনয়নপত্র দাখিল, ওই দিনই বিকাল সাড়ে ৩টা থেকে সাড়ে ৪টা পর্যন্ত মনোনয়নপত্র বাছাই করা হবে।
১৮ ডিসেম্বর দুপুর ১২টা থেকে বেলা ২টা পর্যন্ত আবেদনের মাধ্যমে মনোনয়নপত্র প্রত্যাহার করা যাবে। নির্বাচনে মনোনয়ন ফি সভাপতি পদে ৭ হাজার টাকা, সহ-সভাপতি পদে ৩ হাজার টাকা, সাধারণ সম্পাদক পদে ৫ হাজার টাকা, যুগ্ম সাধারণ সম্পাদক পদে ২ হাজার টাকা, অর্থ সম্পাদক পদে দেড় হাজার টাকা এবং কার্যনির্বাহী সদস্য পদের জন্য ১ হাজার টাকা জমা দিতে হবে।
তফসিল ঘোষণা পূর্ব আলোচনা সভায় বক্তব্য রাখেন ক্লাব সভাপতি মোঃ সরওয়ার শিকদার, সহ-সভাপতি মোঃ আশাহিদ আলী আশা, সাধারণ সম্পাদক মোঃ আলমগীর মিয়া, সিনিয়র সদস্য মোঃ তোফাজ্জল ইসলাম, এসআর চৌধুরী সেলিম, ফখরুল আহসান চৌধুরী, আলাউর রহমান ঠাকুর, এটিএম সালাম, এম এ বাছিত, ফখরুল ইসলাম চৌধুরী, এম মুজিবুর রহমান, উত্তম কুমার পাল হিমেল প্রমুখ।

অনুমতি ব্যতিত এই সাইটের কোনো কিছু কপি করা কপিরাইট আইনে দণ্ডনীয়।

প্রিয় পাঠক অনলাইন নিউজ পোর্টাল দ্যামেইলবিডি.কমে লিখতে পারেন আপনিও। লেখার বিষয় ফিচার, ভ্রমণ, লাইফস্টাইল, ক্যারিয়ার, তথ্যপ্রযুক্তি, কৃষি ও প্রকৃতি। আজই আপনার লেখাটি পাঠিয়ে দিন themailbdjobs@gmail.com ঠিকানায়।

More articles

সর্বশেষ

x  Powerful Protection for WordPress, from Shield Security
This Site Is Protected By
Shield Security