বৃহস্পতিবার, মে ২, ২০২৪

জাতির পিতার সম্মান রক্ষায় প্রতিজ্ঞা করেছেন সরকারি কর্মকর্তারা

যা যা মিস করেছেন

জাতির জনক বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের সম্মান রক্ষায় প্রতিজ্ঞা করেছেন সরকারি কর্মকর্তারা। বঙ্গবন্ধুর কোনো রকমের অসম্মান হতে দেবেন না বলে জানিয়েছেন তারা। শনিবার দুপুরে রাজধানীর বঙ্গবন্ধু সম্মেলন কেন্দ্রে ‘বিসিএস অল ক্যাডার ফোরাম’ এক সমাবেশের আয়োজন করে। এতে সভাপতিত্ব করেছেন প্রধানমন্ত্রীর মূখ্যসচিব আহমদ কায়কাউস।

সমাবেশে পুলিশের আইজিপি বেনজির আহমেদসহ বিসিএস-এর সবগুলোর ক্যাডার সার্ভিস অ্যাসোসিয়েশনের সভাপতি ও মহাসচিবসহ অন্যরা উপস্থিত ছিলেন। একই সঙ্গে সারা দেশের জেলা-উপজেলায় এই সমাবেশ করেন সরকারি কর্মকর্তারা।

সচিব আহমদ কায়কাউস বলেন, আমরা আমাদের জীবদ্দশায় জাতির পিতার প্রতি কোনো রকমের অন্যায় ও অসম্মান হতে দেব না, এটাই হলো আজকের অঙ্গীকার। আমরা জনগণের সেবক। সংবিধানে জাতির পিতা রয়েছেন।

এর আগে আয়োজক সংগঠন ‘বিসিএস অল ক্যাডার ফোরাম’ এবং স্থানীয় সরকার বিভাগের সিনিয়র সচিব হেলালুদ্দীন আহমদ এ  সমাবেশের বিষয়ে সব সচিব ও সিনিয়র সচিবদের চিঠি দেন। এতে বলা হয়, ‘জাতির পিতার সম্মান, রাখবো মোরা অম্লান’-এ স্লোগান সামনে রেখে প্রতিবাদ সভার আয়োজন করা হয়েছে। ঢাকায় অবস্থানরত সব বিসিএস ক্যাডার কর্মকর্তাদের এ সমাবেশে উপস্থিত থাকার নির্দেশ দেওয়া হয়েছে। এছাড়া মাঠ প্রশাসনে কর্মরত কর্মকর্তারা নিজ নিজ বিভাগীয়, জেলা ও উপজেলা প্রশাসনের সঙ্গে সমন্বয় করে এ কর্মসূচি পালন করবেন।

সংবিধান ও রাষ্ট্রের ওপর আঘাত কঠোরভাবে মোকাবিলার ঘোষণা দিয়ে পুলিশের মহাপরিদর্শক বেনজীর আহমেদ বলেন, বঙ্গবন্ধু সংবিধানের অংশ। বঙ্গবন্ধু দেশ ও পতাকা দিয়েছেন, মানচিত্র দিয়েছেন। তার ওপর হামলা হলো সংবিধান ও রাষ্ট্রের ওপর হামলা, জনগণের ওপর হামলা। রাষ্ট্র অবশ্যই তার আইন-বিধির মাধ্যমে এটি কঠোর হস্তে মোকাবিলা করবে।

অনুমতি ব্যতিত এই সাইটের কোনো কিছু কপি করা কপিরাইট আইনে দণ্ডনীয়।

প্রিয় পাঠক অনলাইন নিউজ পোর্টাল দ্যামেইলবিডি.কমে লিখতে পারেন আপনিও। লেখার বিষয় ফিচার, ভ্রমণ, লাইফস্টাইল, ক্যারিয়ার, তথ্যপ্রযুক্তি, কৃষি ও প্রকৃতি। আজই আপনার লেখাটি পাঠিয়ে দিন themailbdjobs@gmail.com ঠিকানায়।

More articles

সর্বশেষ

x  Powerful Protection for WordPress, from Shield Security
This Site Is Protected By
Shield Security