বৃহস্পতিবার, মে ২, ২০২৪

বঙ্গবন্ধুর ভাস্কর্য ভাঙচুর : রিমান্ডে গ্রেফতার চারজন

যা যা মিস করেছেন

কুষ্টিয়ায় জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের ভাস্কর্য ভাঙচুরের ঘটনায় গ্রেফতার দুই মাদরাসা শিক্ষার্থী ও দুই শিক্ষকের রিমান্ড মঞ্জুর করেছেন আদালত।

মঙ্গলবার বেলা ১১টায় মডেল থানা পুলিশ গ্রেফতার চারজনকে কুষ্টিয়ার সিনিয়র জুডিশিয়াল ম্যাজিস্ট্রেট এনামুল হকের আদালতে হাজির করে রিমান্ড আবেদন করলে আদালত তাদের রিমান্ড মঞ্জুর করেন।

এ সময় বিচারক শুনানি শেষে মাদরাসার দুই শিক্ষার্থী আবু বক্কর ওরফে মিঠুন (১৯) ও সবুজ ইসলাম ওরফে নাহিদের (২০) পাঁচ দিনের রিমান্ড মঞ্জুর করেন। একইসঙ্গে গ্রেফতার ওই মাদরাসার দুই শিক্ষক আল আমিন (২৭) ও ইউসুফ আলীর (২৬) চার দিনের রিমান্ড মঞ্জুর করেন আদালত।

কঠোর নিরাপত্তার মধ্যে সশস্ত্র পুলিশ প্রহরায় মঙ্গলবার বেলা ১১টায় জেলা কারাগার থেকে চার আসামিকে একযোগে কুষ্টিয়ার চিফ জুডিশিয়াল ম্যাজিস্ট্রেট আদালতে হাজির করা হয়।

এর আগে মামলার তদন্তকারী কর্মকর্তা কুষ্টিয়া মডেল থানার পরিদর্শক নিশিকান্ত দাস আদালতে ভাস্কর্য ভাঙচুরের ঘটনায় গ্রেফতার দুই মাদরাসা শিক্ষার্থীর ১০ দিন এবং একই মাদরাসার দুই শিক্ষকের ৭ দিন করে রিমান্ড আবেদন করেন।

প্রসঙ্গত শুক্রবার (৪ ডিসেম্বর) কুষ্টিয়া শহরের পাঁচ রাস্তার মোড়ে রাতের আঁধারে জাতির জনক বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের নির্মাণাধীন ভাস্কর্য ভেঙে ফেলে দুর্বৃত্তরা। পরে ঘটনাস্থলে থাকা সিসিটিভির ফুজেট সংগ্রহ করে পুলিশ।

শনি ও রোববার পুলিশ অভিযান চালিয়ে কুষ্টিয়ার জুগিয়া এলাকার মাদরাসা ইবনে মাসউদের (রা:) হেফজ বিভাগের দুই ছাত্র এবং তাদের সহযোগিতা করার জন্য দুই শিক্ষককে গ্রেফতার করে।

অনুমতি ব্যতিত এই সাইটের কোনো কিছু কপি করা কপিরাইট আইনে দণ্ডনীয়।

প্রিয় পাঠক অনলাইন নিউজ পোর্টাল দ্যামেইলবিডি.কমে লিখতে পারেন আপনিও। লেখার বিষয় ফিচার, ভ্রমণ, লাইফস্টাইল, ক্যারিয়ার, তথ্যপ্রযুক্তি, কৃষি ও প্রকৃতি। আজই আপনার লেখাটি পাঠিয়ে দিন themailbdjobs@gmail.com ঠিকানায়।

More articles

সর্বশেষ

x  Powerful Protection for WordPress, from Shield Security
This Site Is Protected By
Shield Security