বৃহস্পতিবার, মে ২, ২০২৪

সাভারে কলেজছাত্রীর আপত্তিকর ভিডিও প্রকাশ করায় বিশ্ববিদ্যালয় শিক্ষার্থী গ্রেফতার

যা যা মিস করেছেন

সাভারে এক কলেজ ছাত্রীর আপত্তিকর ভিডিও প্রকাশ ও তাকে হত্যা চেষ্টার অভিযোগে এক বেসরকারী বিশ্ববিদ্যালয়ের শিক্ষার্থীকে গ্রেফতার করেছে পুলিশ। আজ রোববার ভোরে সাভার পৌর এলাকার কাতলাপুর মহল্লার নিজ বাড়ি থেকে ওই যুবককে গ্রেফতার করা হয়েছে।

আটককৃত যুবকের নাম রিফাত আহমেদ ওরফে সজল (২৫), তিনি পৌর এলাকার কাতলাপুর মহল্লার সরোয়ার হোসেনের ছেলে ও ইস্টার্ন ইউনির্ভাসিটির ইংরেজি বিভাগের প্রথম বর্ষের শিক্ষার্থী।

বিষয়টি নিশ্চিত করে সাভার মডেল থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা এ এফ এম সায়েদ জানান, ওই যুবক গেন্ডা এলাকার এক কলেজছাত্রীর সঙ্গে প্রেমের সম্পর্ক গড়ে তুলে নানা সময়ে তার আপত্তিকর ভিডিও ধারন করে। এক পর্যায়ে সেই ভিডিও ছড়িয়ে দেয়ার ভয় দেখিয়ে ভয়ভীতি প্রদর্শন করে।
ভুক্তভোগী ওই ছাত্রী নিরুপায় হয়ে বিষয়টি তার অভিভাবককে না জানিয়ে থানায় অভিযোগ করলে ওই যুবক আরো বেপরোয়া হয়ে সাভার থানা রোডেই প্রকাশ্যে তার ওপর হামলা চালিয়ে মারধর করে মোবাইল ফোন ছিনিয়ে নেয়।পরবর্তীতে সে আরো ক্ষুব্ধ হয়ে ওই ছাত্রীর বন্ধুদের হোয়াটঅ্যাপসে আপত্তিকর ভিডিও পাঠায়।

বিষয়টি জানাজানির পর ওই ছাত্রীর বাবা শনিবার রাতে ডিজিটাল নিরাপত্তা ও নারী ও শিশু নির্যাতন আইনে মামলা দায়ের করলে তাকে গ্রেফতার করে পুলিশ।

সাভার মডেল থানার উপ পরিদর্শক (এসআই ) ইমরান হোসেন বলেন, ছেলেটি বখাটে। তার প্রকৃত চেহারা বের হবার পর মেয়েটি ওই যুবককে এড়িয়ে যাবার চেষ্টা করলে আপত্তিকর ভিডিও ছেড়ে দিয়ে ভুক্তভোগী ও তার পরিবারকে মানসিক চাপে রেখেছিলো সে।

তিনি আরও জানান, ২০১৭ সালে রিফাত আহমেদ সজল ড্যাফোডিল ইন্টারন্যাশনাল ইউনিভার্সিটিতে ভর্তি হয়েছিলেন। সেখানে তিনি অনিয়মিত থাকায় পড়াশোনায় ছেদ পড়ে। পরে তিনি ভর্তি হর বেসরকারি বিশ্ববিদ্যালয় ইস্টার্ন ইউনির্ভাসিটিতে।

অনুমতি ব্যতিত এই সাইটের কোনো কিছু কপি করা কপিরাইট আইনে দণ্ডনীয়।

প্রিয় পাঠক অনলাইন নিউজ পোর্টাল দ্যামেইলবিডি.কমে লিখতে পারেন আপনিও। লেখার বিষয় ফিচার, ভ্রমণ, লাইফস্টাইল, ক্যারিয়ার, তথ্যপ্রযুক্তি, কৃষি ও প্রকৃতি। আজই আপনার লেখাটি পাঠিয়ে দিন themailbdjobs@gmail.com ঠিকানায়।

More articles

সর্বশেষ

x  Powerful Protection for WordPress, from Shield Security
This Site Is Protected By
Shield Security