বৃহস্পতিবার, মে ২, ২০২৪

ব্রাহ্মণবাড়িয়ায় সুদের টাকা নিয়ে দ্বন্দ্বে বৃদ্ধকে খুন

যা যা মিস করেছেন

ব্রাহ্মণবাড়িয়ায় সুদের টাকা নিয়ে দ্বন্দ্বের জেরে এক বৃদ্ধকে খুন করা হয়েছে। ঘটনাটি ৩০ নভেম্বর, সোমবার রাতে শহরের পূর্বমেড্ডায় ঘটে। এতে সোমরার গভীর রাতেই নিহতের পরিবারের পক্ষ থেকে তার ছেলে হুমায়ন কবির হত্যা মামলা করেন। এ ঘটনায় চারজনকে গ্রেফতার করেছে পুলিশ।

নিহত বৃদ্ধের নাম আব্দুল মালেক (৮০), তিনি পূর্বমেড্ডা স্কুল মসজিদের পাশের বাসিন্দা।

গ্রেফতারকৃতরা হলো- ব্রাহ্মণবাড়িয়া শহরের বনানীপাড়ার জিল্লুর রহমানের ছেলে মনির হোসেন, পূর্ব মেড্ডা এলাকার মিজানুর রহমানের ছেলে মশিউর রহমান অর্জুন, একই এলাকার মনির হোসেনের স্ত্রী আসমা বেগম ও মশিউর রহমানের স্ত্রী খাদিজা আক্তার।

নিহতের পরিবারের বরাত দিয়ে পুলিশ জানিয়েছে, তিন বছর আগে আব্দুল মালেকের ছেলে শরীফ তার চাচাতো ভাই মনিরের কাছ থেকে ব্যবসার জন্য সুদে এক লাখ টাকা নেন। শরীফ সুদ বাবদ প্রতি মাসে মনিরকে ১০ হাজার টাকা করে দিয়ে আসছিলেন। ১ ডিসেম্বর, মঙ্গলবার সুদ হিসাবে বাকি থাকা ২০ হাজার টাকা দেওয়ার কথা ছিল। কিন্তু তার আগেই ৩০ নভেম্বর, সোমবার রাতে মনির তিন-চারজন লোক নিয়ে শরীফের বাবা আব্দুল মালেককে মারধর করেন। পরিবারের লোকজন গুরুতর আহত অবস্থায় তাকে উদ্ধার করে ব্রাহ্মণবাড়িয়া জেনারেল হাসপাতালে নিয়ে গেলে চিকিৎসক তাকে মৃত ঘোষণা করেন।

ব্রাহ্মণবাড়িয়া সদর থানার পরিদর্শক ইশতিয়াক আহমেদ জানান, হত্যার ঘটনায় মনিরকে আটক করা হয়েছে। মরদেহ ময়নাতদন্তের জন্য সদর হাসপাতাল মর্গে পাঠানো হয়েছে।

অনুমতি ব্যতিত এই সাইটের কোনো কিছু কপি করা কপিরাইট আইনে দণ্ডনীয়।

প্রিয় পাঠক অনলাইন নিউজ পোর্টাল দ্যামেইলবিডি.কমে লিখতে পারেন আপনিও। লেখার বিষয় ফিচার, ভ্রমণ, লাইফস্টাইল, ক্যারিয়ার, তথ্যপ্রযুক্তি, কৃষি ও প্রকৃতি। আজই আপনার লেখাটি পাঠিয়ে দিন themailbdjobs@gmail.com ঠিকানায়।

More articles

সর্বশেষ

x  Powerful Protection for WordPress, from Shield Security
This Site Is Protected By
Shield Security