বুধবার, এপ্রিল ২৪, ২০২৪

আগামী ১১ ডিসেম্বর মুক্তি পাচ্ছে ‘বিশ্বসুন্দরী’

যা যা মিস করেছেন

প্রথমবারের মতো ‘বিশ্বসুন্দরী’ ছবিতে জুটি বেঁধে অভিনয় করেছেন চিত্রনায়িকা পরীমনি ও সিয়াম আহমেদ। ছবিটি বর্তমানে রয়েছে মুক্তির অপেক্ষায়। আন্তর্জাতিক নারী দিবসে ছবিটি মুক্তি দেয়ার কথা থাকলেও সেটি আর হয়নি। করোনার কারণে আটকে গেলো ছবিটির মুক্তি। কিন্তু অবশেষে জানা যেলে আগামী ১১ ডিসেম্বর মুক্তি পাচ্ছে চয়নিকা চৌধুরী পরিচালিত এই ছবিটি।

এরইমধ্যে ‘বিশ্বসুন্দরী’ সিনেমার গান শ্রোতাপ্রিয় হয়েছে। এই ছবির ‘তুই কি আমার হবি রে’ গানটি ইউটিউবে দেখা হয়েছে তিন কোটির বেশিবার। এতে পরী-সিয়ামের রসায়ন ভীষণ পছন্দ করেছেন দর্শক।

পরীমণি জানান, সিয়ামের সঙ্গে এটি আমার প্রথম জুটি। গতানুগতিক থেকে ভিন্ন ধারার কেমিস্টি পাওয়া যাবে এই জুটিতে। ছবিটির গল্পও ভীষণ সুন্দর। স্বাস্থ্যবিধি মেনে দর্শকদের হলে আসার অনুরোধ করছি।

এই প্রযোজনা সংস্থার নির্বাহী প্রযোজক অজয় কুমার কুন্ডু বলেন, বৈশ্বিক মহামারি করোনার প্রকোপ এখনও বিদ্যমান। তবে আমরা মনে করি, সিনেমা হল বাঁচিয়ে রাখার স্বার্থে এ মুহূর্তে সবাইকেই নিজেদের অবস্থান থেকে এগিয়ে আসতে হবে। আমরা এ সময়ে বড় বাজেটের ছবিটি মুক্তি দেওয়ার সাহস করছি। আশা করছি, অন্য প্রযোজকরাও এগিয়ে আসবেন।

সংবাদমাধ্যমে পাঠানো এক বিবৃতিতে অজয় কুমার বলেন, দর্শকদের উদ্দেশ্যে শুধু একটি অনুরোধই করবো- আপনারা স্বাস্থ্যবিধি মেনে সিনেমা হলে আসুন। যেসব প্রেক্ষাগৃহ স্বাস্থ্যবিধি মেনে সিনেমা প্রদর্শন করছে, শুধুমাত্র তাদেরকেই আমাদের ছবিটি দেয়ার সিদ্ধান্ত নিয়েছি। এ ব্যাপারে আমরা নিজেরাও সর্বোচ্চ সতর্কতার সাথে পর্যবেক্ষণ করবো।

ছোট পর্দার গুণী নির্মাতা চয়নিকা চৌধুরীর প্রথম চলচ্চিত্র ‘বিশ্বসুন্দরী’ ছবিতে প্রথমবার দেখা যাবে পরীমনি-সিয়াম জুটিকে। এছাড়াও অভিনয় করেছেন আলমগীর, চম্পা, ফজলুর রহমান বাবু, মনিরা মিঠু, আনন্দ খালেদ, হীরা, সুজন, সীমান্ত সহ আরো অনেকে।

ছবিটি নিয়ে চয়নিকা চৌধুরী বলেন, বিশ্বসুন্দরী মানবপ্রেম ও দেশপ্রেমকে ঘিরে নির্মিত। তাই বিজয়ের মাসে মুক্তি পাচ্ছে। আশা করি সব শ্রেণির দর্শক পরিবার নিয়ে উপভোগ করবেন ছবিটি।

‘বিশ্বসুন্দরী’ দেশব্যাপী পরিবেশনা করবে জাজ মাল্টিমিডিয়া। ছবির সম্প্রচার সহযোগী মাছরাঙা টেলিভিশন।

অনুমতি ব্যতিত এই সাইটের কোনো কিছু কপি করা কপিরাইট আইনে দণ্ডনীয়।

প্রিয় পাঠক অনলাইন নিউজ পোর্টাল দ্যামেইলবিডি.কমে লিখতে পারেন আপনিও। লেখার বিষয় ফিচার, ভ্রমণ, লাইফস্টাইল, ক্যারিয়ার, তথ্যপ্রযুক্তি, কৃষি ও প্রকৃতি। আজই আপনার লেখাটি পাঠিয়ে দিন themailbdjobs@gmail.com ঠিকানায়।

More articles

সর্বশেষ

x  Powerful Protection for WordPress, from Shield Security
This Site Is Protected By
Shield Security