বৃহস্পতিবার, মে ২, ২০২৪

চাঁদপুরে তেলবাহী লরি ও অটোরিকশার সংঘর্ষে দুই জন নিহত

যা যা মিস করেছেন

চাঁদপুরের ফরিদগঞ্জ উপজেলায় তেলবাহী লরি ও  সিএনজি চালিত অটোরিকশার সংঘর্ষে  দুই জন যাত্রী নিহত হয়েছেন। এ ঘটনায় আরও একজন আহত হয়েছেন। মঙ্গলবার সকালে চাঁদপুর-ফরিদগঞ্জ-রায়পুর সড়কের সরকারি হাসপাতালের সামনে এ দুর্ঘটনা ঘটে।

নিহতরা হলেন- অটোরিকশাচালক জাহাঙ্গীরের (৪০) বাড়ি রায়পুর উপজেলায় ও রুমা বেগম (৩০) ফরিদগঞ্জের চরবড়ালি গ্রামের বাসিন্দা। এবং আহত হয়েছেন মামুন (৩৫)।

স্থানীয়রা জানান, মঙ্গলবার সকাল পৌনে ৮টার দিকে মেঘনা অয়েলের একটি তেলবাহী লরি রায়পুর থেকে ফরিদগঞ্জের দিকে আসছিল। এ সময় চাঁদপুর-ফরিদগঞ্জ-রায়পুর আঞ্চলিক মহাসড়কের ফরিদগঞ্জ উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সের সামনে লরির চাকা ফেটে যায়।

এতে বিপরীত দিক থেকে আসা একটি সিএনজিচালিত অটোরিকশাকে লরিটি চাপা দেয়। এর পর দুটি যানই খালে পড়ে যায়। এতে অটোরিকশাচালকসহ তিনজন গুরুতর আহত হন। তাদের উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নিলে কর্তব্যরত চিকিৎসক জাহাঙ্গীর ও রুমা বেগমকে মৃত ঘোষণা করেন। এ ছাড়া গুরুতর আহত মামুন (৩৫)। তাকে উদ্ধার করে চাঁদপুর সদর হাসপাতালে পাঠানো হয়েছে।

ফরিদগঞ্জ থানার ওসি মোহাম্মদ শহীদ হোসেন এ ঘটনার সত্যতা নিশ্চিত করেছেন।

অনুমতি ব্যতিত এই সাইটের কোনো কিছু কপি করা কপিরাইট আইনে দণ্ডনীয়।

প্রিয় পাঠক অনলাইন নিউজ পোর্টাল দ্যামেইলবিডি.কমে লিখতে পারেন আপনিও। লেখার বিষয় ফিচার, ভ্রমণ, লাইফস্টাইল, ক্যারিয়ার, তথ্যপ্রযুক্তি, কৃষি ও প্রকৃতি। আজই আপনার লেখাটি পাঠিয়ে দিন themailbdjobs@gmail.com ঠিকানায়।

More articles

সর্বশেষ

x  Powerful Protection for WordPress, from Shield Security
This Site Is Protected By
Shield Security