বৃহস্পতিবার, মে ২, ২০২৪

যশোরে কোটি টাকার হেরোইনসহ সাত জন আটক

যা যা মিস করেছেন

রবিবার রাতে যশোরের বেনাপোল থেকে রাজশাহীতে চোরাচালানের সময় র‌্যাব অভিযান চালিয়ে মাইক্রোবাস এবং এক কেজি ২০০ গ্রাম হেরোইনসহ সাতজনকে আটক করা হরেছে। রবিবার রাত ৯টার দিকে র‌্যাব-৬ যশোর ক্যাম্পে প্রেস ব্রিফিংয়ে এ তথ্য নিশ্চিত করা হয়।

আটকরা হলেন- রাজশাহীর গোদাগাড়ী উপজেলার মাদারপুর গ্রামের নওশাদ আলীর ছেলে জাহাঙ্গীর আলম (৪৪), আলাউদ্দিনের ছেলে ওয়াসিম উদ্দিন আহম্মেদ (৪৫), পাবনার আমিনপুর উপজেলার চকডরিয়া গ্রামের জোচন মৃধার ছেলে হান্নান মৃধা (৪৪), যশোর শহরের শংকরপুর এলাকার আবদুর রশিদ মাস্টারের ছেলে ফারুক হোসেন (৩৮), রাজশাহীর মোহনপুর উপজেলার বড়ইপাড়া গ্রামের মৃত ওমর আলীর ছেলে আহাদ আলী ড্রাইভার (৩৫), যশোর শহরের পুরনো কসবা এলাকার মনিরুজ্জামানের ছেলে তাহেরউজ্জামান (৪২) ও মনিরামপুর উপজেলার হাকোবা গ্রামের আবদুল হোসেনের ছেলে ফজর আলী (২৭)।

এ বিষয়ে র‍্যাব-৬ এর অধিনায়ক লে. কর্নেল রওশনুল ফিরোজ বলেন, ‘গোপন তথ্যের ভিত্তিতে জানঅতে পারি একটি মাইক্রোবাসে বেনাপোল থেকে বিপুল পরিমাণ মাদকদ্রব্য রাজশাহীতে নিয়ে যাওয়া হচ্ছে। এমন সংবাদের ভিত্তিতে পুলেরহাট এলাকায় অভিযান চালিয়ে তাদেরকে আটক করা হয়। এ সময় গাড়ির ছিটের নিচ থেকে এক কেজি ২’শ গ্রাম হেরোইন উদ্ধার করা হয়। উদ্ধারকৃত হেরোইনের বাজারমূল্য এক কোটি বিশ লাখ টাকা।

আটককৃত আসামিদের নামে যশোরের কোতোয়ালি থানায় মামলা প্রক্রিয়াধীন।

অনুমতি ব্যতিত এই সাইটের কোনো কিছু কপি করা কপিরাইট আইনে দণ্ডনীয়।

প্রিয় পাঠক অনলাইন নিউজ পোর্টাল দ্যামেইলবিডি.কমে লিখতে পারেন আপনিও। লেখার বিষয় ফিচার, ভ্রমণ, লাইফস্টাইল, ক্যারিয়ার, তথ্যপ্রযুক্তি, কৃষি ও প্রকৃতি। আজই আপনার লেখাটি পাঠিয়ে দিন themailbdjobs@gmail.com ঠিকানায়।

More articles

সর্বশেষ

x  Powerful Protection for WordPress, from Shield Security
This Site Is Protected By
Shield Security