বৃহস্পতিবার, মে ২, ২০২৪

ভারতে ইনস্টাগ্রামে পোস্ট করে কিশোরীর আত্মহত্যা

যা যা মিস করেছেন

ভারতে গলায় ফাঁস দিয়ে অষ্টম শ্রেণির এক ছাত্রী আত্মহত্যা করেছে। রোববার সকালে ভারতের পশ্চিমবঙ্গের যাদবপুরের পাটুলি থানা এলাকার পূর্বপাড়ার একটি বাড়ি থেকে কিশোরির ঝুলন্ত মরদেহটি উদ্ধার করা হয়েছে।

পুলিশ জানায়, বিগত তিন বছর ধরে একটি ছেলের সঙ্গে তার সম্পর্ক ছিল। সেই ভালোবাসার কথা কিশোরীর পরিবার জানলেও প্রথম থেকেই আপত্তি ছিল তাদের। কিশোরী বারবার সেই সম্পর্কের কথা পরিবারের কাছে জানালেও, কোনভাবে মেনে নিতে চায় নি পরিবার। এ নিয়ে বেশ বিচলিত ছিল ওই কিশোরী।

গত শনিবার ছেলেটির সঙ্গে যোগাযোগ করে মেয়েটি। তার মায়ের মোবাইল থেকে ইনস্টাগ্রামে মেসেজ করে সে লেখে, ‘আমার দিদার ব্যবস্থা করছি। তুই চিন্তা করিস না আর। আমার দিদাকে কী করতে পারি তুই দেখে নে।’

এরপরই রবিবার সকালে কিশোরীর ঝুলন্ত মরদেহটি উদ্ধার করে পুলিশ। দেহ ময়না তদন্তের জন্য পাঠানো হয়েছে। কিশোরীর মৃত্যুর পর ঘটনাস্থল থেকে বেশ কিছু নথি ও মোবাইল ফোন উদ্ধার করা হয়।

অনুমতি ব্যতিত এই সাইটের কোনো কিছু কপি করা কপিরাইট আইনে দণ্ডনীয়।

প্রিয় পাঠক অনলাইন নিউজ পোর্টাল দ্যামেইলবিডি.কমে লিখতে পারেন আপনিও। লেখার বিষয় ফিচার, ভ্রমণ, লাইফস্টাইল, ক্যারিয়ার, তথ্যপ্রযুক্তি, কৃষি ও প্রকৃতি। আজই আপনার লেখাটি পাঠিয়ে দিন themailbdjobs@gmail.com ঠিকানায়।

More articles

সর্বশেষ

x  Powerful Protection for WordPress, from Shield Security
This Site Is Protected By
Shield Security