বৃহস্পতিবার, মে ২, ২০২৪

শরীয়তপুরে পরিত্যক্ত যায়গা থেকে যুবকের মরদেহ উদ্ধার

যা যা মিস করেছেন

গতকাল শনিবার দুপুরে  শরীয়তপুরের ডামুড্যা উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্স ভবনের দক্ষিণ পাশের একটি পরিত্যক্ত যায়গা থেকে এক যুবকের মরদেহ উদ্ধার করেছে পুলিশ।

উদ্ধারকৃত যুবকের নাম  রাকিব হাসান সম্রাট মুন্সী (৩০) । তিনি  উপজেলার ইসলামপুর ইউনিয়নের মৃত সিরাজ মুন্সীর ছেলে। রাকিব দীর্ঘদিন ব্লাড ট্রান্সফিউশন রক্তদান নামের একটি সামাজিক সংগঠনে সেচ্ছাসেবক হিসেবে কাজ করছিলেন।

ডামুড্যা থানা পুলিশ, উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্স ও স্থানীয় সূত্র জানায়, ডামুড্যা উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্স ভবনের দক্ষিণ পাশের একটি পরিত্যক্ত যায়গায় সম্রাটের মরদেহ পড়ে থাকতে দেখে স্থানীরা। পরে ডামুড্যা থানা পুলিশকে জানানো হলে পুলিশ মরেদহটি উদ্ধার করে ময়নাতদন্তের জন্য শরীয়তপুর সদর হাসপাতালের মর্গে পাঠায়।

ডামুড্যা থানার তদন্ত ওসি এমারত হোসেন বলেন, খবর পেয়ে লাশটি উদ্ধার করি। পরে ময়নাতদন্তের জন্য শরীয়তপুর সদর হাসপাতালের মর্গে পাঠাই। ময়নাতদন্তের রিপোর্ট পেলে বলা যাবে তিনি কিভাবে মারা গেছেন।

অনুমতি ব্যতিত এই সাইটের কোনো কিছু কপি করা কপিরাইট আইনে দণ্ডনীয়।

প্রিয় পাঠক অনলাইন নিউজ পোর্টাল দ্যামেইলবিডি.কমে লিখতে পারেন আপনিও। লেখার বিষয় ফিচার, ভ্রমণ, লাইফস্টাইল, ক্যারিয়ার, তথ্যপ্রযুক্তি, কৃষি ও প্রকৃতি। আজই আপনার লেখাটি পাঠিয়ে দিন themailbdjobs@gmail.com ঠিকানায়।

More articles

সর্বশেষ

x  Powerful Protection for WordPress, from Shield Security
This Site Is Protected By
Shield Security