সোমবার, এপ্রিল ২৯, ২০২৪

ফেনীতে বিপুল পরিমান গাঁজাসহ একজন আটক

যা যা মিস করেছেন

ফেনীতে ২১ কেজি গাঁজাসহ  এক মাদকবিক্রেতাকে আটক করেছে র‌্যাপিড অ্যাকশন ব্যাটালিয়ন (র‌্যাব-৭)। শনিবার (২৮ নভেম্বর) ভোরে ঢাকা-চট্টগ্রাম মহাসড়কের ফেনীর মহিপাল থেকে তাকে আটক করা হয়।

আটকৃতের নাম মো. আকিব (১৮), তিনি  চট্টগ্রামের পটিয়া থানার গেবিন্দার খিল এলাকার নুরুল আলমের ছেলে।

ফেনীস্থ র‌্যাবের ভারপ্রাপ্ত কোম্পানি অধিনায়ক সহকারী পুলিশ সুপার মো. জুনায়েদ জাহেদী জানান, গোপন সংবাদের মাধ্যমে তারা জানতে পারেন কতিপয় মাদকবিক্রেতা প্রাইভেটকারে করে গাঁজা বহন করে বিক্রির উদ্দেশ্যে কুমিল্লা থেকে চট্টগ্রামের দিকে নিয়ে যাচ্ছেন। এমন সংবাদের ভিত্তিতে র‌্যাব-৭ এর একটি দল মহিপালস্থ খায়ের রেস্তোরাঁ সরমা অ্যান্ড কাবাব হাউজের সামনে চেকপোস্ট পরিচালনাকালে একটি সন্দেহজনক প্রাইভেটকারকে থামানোর সংকেত দিলে প্রাইভেটকারটি না থামিয়ে দ্রুত গতিতে পালিয়ে যাওয়ার চেষ্টা করে। এ সময় প্রাইভেটকারের চালক আকিবকে আটক করা হয়। পরে গাড়িটি তল্লাশি করে ২১ কেজি গাঁজা জব্দ করা হয়।

তিনি আরও জানান, জব্দকৃত গাঁজার মূল্য আনুমানিক তিন লাখ ৩৬ হাজার টাকা ও গাড়িটির দাম ১০ লাখ টাকা। আটকৃত আকিব চট্টগ্রামের পটিয়া থানার গেবিন্দার খিল এলাকার নুরুল আলমের ছেলে। আকিব ও জব্দকৃত মালামাল আইনানুগ ব্যবস্থা গ্রহণের জন্য ফেনী মডেল থানায় হস্তান্তর করা হয়েছে।

অনুমতি ব্যতিত এই সাইটের কোনো কিছু কপি করা কপিরাইট আইনে দণ্ডনীয়।

প্রিয় পাঠক অনলাইন নিউজ পোর্টাল দ্যামেইলবিডি.কমে লিখতে পারেন আপনিও। লেখার বিষয় ফিচার, ভ্রমণ, লাইফস্টাইল, ক্যারিয়ার, তথ্যপ্রযুক্তি, কৃষি ও প্রকৃতি। আজই আপনার লেখাটি পাঠিয়ে দিন themailbdjobs@gmail.com ঠিকানায়।

More articles

সর্বশেষ

x  Powerful Protection for WordPress, from Shield Security
This Site Is Protected By
Shield Security