বৃহস্পতিবার, মে ২, ২০২৪

করোনার সময় অসহায় মানুষের পাশে দাঁড়ানোর আহবান

যা যা মিস করেছেন

অনলাইন  রিপোর্টার: করোনার সময় নেতাকর্মীদের সাধারণ মানুষের পাশে দাঁড়ানোর আহ্বান জানিয়েছেন মৎস্য ও প্রাণিসম্পদ মন্ত্রী শ ম রেজাউল করিম।

সোমবার (২৩ নভেম্বর) পিরোজপুর জেলার উপজেলার সদর ইউনিয়নের দিঘীরজান মাধ্যমিক বিদ্যালয় মাঠে অনুষ্ঠিত সুধী সমাবেশে প্রধান অতিথির বক্তব্যে তিনি এসব কথা বলেন।

তিনি বলেন, এলাকার মানুষের কথা চিন্তা করে করোনা ভাইরাসের প্রকোপের মধ্যেও জীবনের ঝুঁকি নিয়ে আমি মাঠে। ফেব্রুয়ারি থেকে করোনা সংক্রমণের পর আমাদের প্রতি নির্দেশ দেওয়া হয়েছিল তোমরা বাইরে ঘোরাফেরা করে ঝুঁকি না নেওয়ার জন্য।

মন্ত্রী বলেন, আসুন আমরা সবাই মিলে উন্নত সমৃদ্ধ নাজিরপুর গড়ি, উন্নত সমৃদ্ধ পিরোজপুর-১ গড়ি, উন্নত সমৃদ্ধ বাংলাদেশ গড়ি।

যে লক্ষ্যে ৩০ লাখ শহীদ রক্ত দিয়েছেন, দুই লাখ মা-বোন সম্ভ্রম দিয়েছিলেন। আমাদের মহান নেতা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমান ১৪টা বছর কারাগারে ছিলেন। গোটা পরিবার রক্ত দিয়েছে। তার সুযোগ্য কন্যা প্রধানমন্ত্রী শেখ হাসিনা অবিরাম পরিশ্রম করে চলছেন। সেই উন্নয়নের অগ্রযাত্রা যার থেকে পিছিয়েছিল পিরোজপুর-১, পিছিয়েছিল নাজিরপুর। পিছিয়ে থাকা নাজিরপুরকে উন্নত এলাকার সম পর্যায়ে ইনশাআল্লাহ আমি নিয়ে আসবো, আপনারা সবাই আমার জন্য দোয়া করবেন।

 

 

অনুমতি ব্যতিত এই সাইটের কোনো কিছু কপি করা কপিরাইট আইনে দণ্ডনীয়।

প্রিয় পাঠক অনলাইন নিউজ পোর্টাল দ্যামেইলবিডি.কমে লিখতে পারেন আপনিও। লেখার বিষয় ফিচার, ভ্রমণ, লাইফস্টাইল, ক্যারিয়ার, তথ্যপ্রযুক্তি, কৃষি ও প্রকৃতি। আজই আপনার লেখাটি পাঠিয়ে দিন themailbdjobs@gmail.com ঠিকানায়।

More articles

সর্বশেষ

x  Powerful Protection for WordPress, from Shield Security
This Site Is Protected By
Shield Security