বৃহস্পতিবার, মে ২, ২০২৪

পুর্বধলায় কীটনাশক পানে নারীর মুত্যু

যা যা মিস করেছেন

কে. এম. সাখাওয়াত হোসেন (স্টাফ রিপোর্টার) : নেত্রকোনার পুর্বধলা উপজেলায় কীটনাশক পান করে বানু আক্তার (৫৫) নামের এক নারীর মৃত্যু হয়েছে। সোমবার দুপুরে উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে চিকিৎসাধীন থাকাকালীন সময়ে ওই নারী মারা যান। নেত্রকোনার অতিরিক্তি পুলিশ সুপার মোরশেদা খাতুন এ তথ্য নিশ্চিত করেছেন।

মৃত বানু আক্তার উপজেলার সদর ইউনিয়নের বারদার গ্রামের সাবেক ইউপি সদস্য ইছব আলীর সহধর্মিনী। তিনি দীর্ঘদিন যাবত মাথা ব্যাথা রোগে ভোগছিলেন এবং এ রোগে জন্য বহুদিন যাবত তার চিকিৎসা চলছিল বলে মৃতের পরিবার সূত্রে জানা গেছে।

গত রবিবার সকালে পরিবারের অজান্তে বানু আক্তার নিজ ঘরে কীটনাশক পান করেন। বিষয়টি টের পেয়ে পরিবারের লোকজন তাকে দ্রæত উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে ভর্তি করান। আজ (সোমবার) দুপুরের দিকে হাসপাতালে চিকিৎসাধীন অবস্থায় তার মৃত্যু হয়। খবর পেয়ে পুলিশ সুরতহাল প্রতিবেদন তৈরী করে এবং মৃতদেহটি উদ্ধার করে বিকেলে ময়না তদন্তের জন্য থানায় নিয়ে আসে।

নেত্রকোনার অতিরিক্ত পুলিশ সুপার (সদর সার্কেল) মোরশেদা খাতুন এ ঘটনার সত্যতা নিশ্চিত করে বলেন, এ বিষয়ে মৃতের বাবার বাড়ির লোকজনসহ স্বামী ও সন্তান ময়না তদন্ত করাতে আপত্তি জানায়। পরে তাদের পক্ষ থেকে অভিযোগ না থাকায় স্বজনদের কাছে লাশ হস্তান্তরের প্রক্রিয়া চলছে বলে তিনি জানান।

অনুমতি ব্যতিত এই সাইটের কোনো কিছু কপি করা কপিরাইট আইনে দণ্ডনীয়।

প্রিয় পাঠক অনলাইন নিউজ পোর্টাল দ্যামেইলবিডি.কমে লিখতে পারেন আপনিও। লেখার বিষয় ফিচার, ভ্রমণ, লাইফস্টাইল, ক্যারিয়ার, তথ্যপ্রযুক্তি, কৃষি ও প্রকৃতি। আজই আপনার লেখাটি পাঠিয়ে দিন themailbdjobs@gmail.com ঠিকানায়।

More articles

সর্বশেষ

x  Powerful Protection for WordPress, from Shield Security
This Site Is Protected By
Shield Security