বৃহস্পতিবার, মে ২, ২০২৪

রৌমারী সীমান্তে বিএসএফের গুলিতে বাংলাদেশি যুবকের মৃত্যু

যা যা মিস করেছেন

কুড়িগ্রামের রৌমারী সীমান্তে ভরাতীয় সীমান্তরক্ষী বিএসএফের গুলিতে এক বাংলাদেশি যুবক নিহত হয়েছে। শুক্রবার রাত ২টার দিকে উপজেলার সদর ইউনিয়নের আন্তর্জাতিক সীমানা পিলার ১০৬২/৩এস এর কাছে খাটিয়ামারী সীমান্তে এ ঘটনা ঘটে। শনিবার ভোরে পুলিশ নিহতের লাশ উদ্ধার করেছে।

নিহত যুবকের নাম  হাসিনুর রহমান ওরফে ফকির চাঁদ (২৮) । হাসিনুর উপজেলার সদর ইউনিয়নের খাটিয়ামারী গ্রামের আবুল হোসেনের ছেলে।

জামালপুর বিজিবি-৩৫ ব্যাটালিয়নের অধিনায়ক লেফট্যানেন্ট কর্নেল এ কে আজাদ জানান, রৌমারী উপজেলার সদর ইউনিয়নের খাটিয়ামারী সীমান্ত এলাকায় শুক্রবার ভারতের অভ্যন্তরে কাঁটাতারের কাছে গেলে হাসিনুর রহমান ওরফে ফকির চাঁদকে (২৮) গুলি করে হত্যা করে।

পুলিশ ও স্থানীয়রা জানান, হাসিনুর রহমানসহ কয়েকজন ভারত থেকে গরু আনতে গেলে ভারতের মানকাচর জেলার কুচনিমারা ক্যাম্পের বিএসএফ সদস্যরা তাদের লক্ষ্য করে গুলি ছুঁড়ে। এ সময় গুলিবিদ্ধ হয়ে আহত হন হাসিনুর। পরে সঙ্গে থাকা লোকজন তাকে উদ্ধার করে রৌমারী উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নিলে চিকিৎসক মৃত ঘোষণা করেন।

রৌমারী উপজেলা স্বাস্থ্যকমপ্লেক্সের আবাসিক চিকিৎসক (আরএমও) নাজমুল হুদা বলেন, রাত ৪টার দিকে ৩-৪জন লোক হাসিনুর রহমানকে গুলিবিদ্ধ অবস্থায় হাসপাতালে আনে। তার বুকে ২টি ও হাতে ১টি গুলি লেগেছে। পরে আমরা পুলিশকে খবর দিলে তার সঙ্গে থাকা লোকজন পালিয়ে যান।

অনুমতি ব্যতিত এই সাইটের কোনো কিছু কপি করা কপিরাইট আইনে দণ্ডনীয়।

প্রিয় পাঠক অনলাইন নিউজ পোর্টাল দ্যামেইলবিডি.কমে লিখতে পারেন আপনিও। লেখার বিষয় ফিচার, ভ্রমণ, লাইফস্টাইল, ক্যারিয়ার, তথ্যপ্রযুক্তি, কৃষি ও প্রকৃতি। আজই আপনার লেখাটি পাঠিয়ে দিন themailbdjobs@gmail.com ঠিকানায়।

More articles

সর্বশেষ

x  Powerful Protection for WordPress, from Shield Security
This Site Is Protected By
Shield Security