মঙ্গলবার, মে ৭, ২০২৪

আল্লাহ জিহাদের হুকুম দিয়েছেন,জিহাদ করতে হবে : ইলিয়াস কাঞ্চন

যা যা মিস করেছেন

আল্লাহ জিহাদের হুকুম দিয়েছেন, জিহাদ আপনাকেই করতে হবে’ ‘নিরাপদ সড়ক চাই’ আন্দোলনের প্রধান ইলিয়াস কাঞ্চন সম্প্রতি একটি ইউটিউব চ্যানেলে সাক্ষাতকারে এমন মন্তব্য করেন।

১৯ নভেম্বর চেঞ্জ টিভি নামে একটি ইউটিউব চ্যানেল ইলিয়াস কাঞ্চনের সাক্ষাতকার নেন। সেই সাক্ষাতকারের একটি অংশে কথা প্রসঙ্গে তিনি এমন মন্তব্য করেন।

ইলিয়াস কাঞ্চন বলেন, একটা কথা মনে রাখবেন, মানুষ হিসাবে যে কাজ আপনি পারবেন সেই কাজ আল্লাহ করে দিবেন না। কারন আপনাকে তাহলে বানিয়েছেন কেন?।

তিনি আরো বলেন, এই যে আমরা দোয়া করি হে আল্লাহ ইহুদিদের হাত ভেঙে দাও, পা ভেঙে দাও এটা তো ভাই আপনি বলতে পারেন না। আপনাকে বলা হয়েছে জিহাদ করার জন্য, জিহাদের হুকুম আসছে আপনার জন্য, আপনিই করবেন। যেখানে অন্যায় আছে, সেখানে আপনার প্রতিবাদ করতে হবে। আল্লাহকে বলতে হবে হে আল্লাহ আমি আপনার হুকুম অনুযায়ী প্রতিবাদ করছি আপনি আমাকে সাহায্য করুন।আল্লাহ করে দিবেন আর আপনি বসে থাকবেন, এটা তো ভাই ঠিক না, এই ধরনের কথা বলাও যায়েয নাই।

অনুমতি ব্যতিত এই সাইটের কোনো কিছু কপি করা কপিরাইট আইনে দণ্ডনীয়।

প্রিয় পাঠক অনলাইন নিউজ পোর্টাল দ্যামেইলবিডি.কমে লিখতে পারেন আপনিও। লেখার বিষয় ফিচার, ভ্রমণ, লাইফস্টাইল, ক্যারিয়ার, তথ্যপ্রযুক্তি, কৃষি ও প্রকৃতি। আজই আপনার লেখাটি পাঠিয়ে দিন themailbdjobs@gmail.com ঠিকানায়।

More articles

সর্বশেষ

x  Powerful Protection for WordPress, from Shield Security
This Site Is Protected By
Shield Security