বৃহস্পতিবার, মে ২, ২০২৪

কাপ্তাইয়ে সন্ত্রাসীদের গুলিতে দুজন নিহত

যা যা মিস করেছেন

 আবদুল্লাহ আল রাকিব : রাঙামাটির কাপ্তাইয়ে সন্ত্রাসীদের গুলিতে উপজাতীয় দুই জন নিহত হয়েছে। বুধবার ভোর রাতে উপজেলার ওয়াগ্গা ইউনিয়নের গর্জনিয়া এলাকায় এ ঘটনা ঘটে।

নিহতরা হলেন, সুভাষ তঞ্চঙ্গ্যা (৪৫) ও ধনঞ্জয় তঞ্চঙ্গ্যা (৩২)।তারা দুজন পার্বত্য চট্টগ্রাম জনসংহতি সমিতির (জেএসএস) কর্মী ছিলেন।
পুলিশ সূত্রে জানা যায়, রাঙামাটির কাপ্তাই উপজেলার ওয়াগ্গা ইউনিয়নে গর্জনিয়ন এলাকায় হঠাৎ নামধারী আঞ্চলিক সশস্ত্র সন্ত্রাসীদের অপর একটি গ্রুপের ১০ থেকে ১২জনের একটি দল হানা দেয়। এসময় পার্বত্য চট্টগ্রাম জনসংহতি সমিতির (জেএসএস) দুই কর্মী সুভাষ তঞ্চঙ্গ্যা ও ধনঞ্জয় তঞ্চঙ্গ্যা তখন নিজ ঘরে ঘুমন্ত ছিলেন। পরে সশস্ত্র সন্ত্রাসীরা তাদের অস্ত্রের মুখে ঘর থেকে বের করে ব্রাশফায়ার করে। এসময় তাদের গুলিতে ঘটনাস্থলে নিহত হয় জেএসএসের ওই দুইকর্মী। পরে সশস্ত্র সন্ত্রাসীরা পালিয়ে গেলে স্থানীয়রা পুলিশকে খবর দেয়।
রাঙামাটি কাপ্তাই থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মো. নাছির উদ্দীন জানান, পুলিশ ঘটনাস্থল থেকে তাদের গুলিবিদ্ধ লাশ উদ্ধার করে ময়নাতদন্তের জন্য রাঙামাটি জেনারেল হাসপাতালের মর্গে পাঠিয়েছে। ময়নাতদন্তের পর লাশ তাদের পরিবারের কাছে হস্তান্তর করা হবে। ওই এলাকায় যৌথবাহিনীর নিরাপত্তা জোরদার করা হয়েছে। এ বিষয়ে মামলা প্রক্রিয়াধীন।তবে এ বিষয়ে পার্বত্য চট্টগ্রাম জনসংহতি সমিতির নেতারা কিছু বলছেন না।

অনুমতি ব্যতিত এই সাইটের কোনো কিছু কপি করা কপিরাইট আইনে দণ্ডনীয়।

প্রিয় পাঠক অনলাইন নিউজ পোর্টাল দ্যামেইলবিডি.কমে লিখতে পারেন আপনিও। লেখার বিষয় ফিচার, ভ্রমণ, লাইফস্টাইল, ক্যারিয়ার, তথ্যপ্রযুক্তি, কৃষি ও প্রকৃতি। আজই আপনার লেখাটি পাঠিয়ে দিন themailbdjobs@gmail.com ঠিকানায়।

More articles

সর্বশেষ

x  Powerful Protection for WordPress, from Shield Security
This Site Is Protected By
Shield Security