বুধবার, এপ্রিল ২৪, ২০২৪

পাবনায় তিন সংসদ সদস্য করোনায় আক্রান্ত

যা যা মিস করেছেন

আবদুল্লাহ আল রাকিব : পাবনার পাঁচটি সংসদীয় আসনের মধ্যে তিন আসনের সদস্যই (এমপি) করোনাভাইরাসে আক্রান্ত হয়েছেন। জাতীয় সংসদ ভবনের করোনা পরীক্ষায় তাদের শরীরে এ ভাইরাস শনাক্ত হয়।
আক্রান্তরা হচ্ছেন পাবনা-৩ (চাটমোহর-ভাঙ্গুড়া ও ফরিদপুর) আসনের সংসদ সদস্য মো. মকবুল হোসেন, পাবনা-৪ (ঈশ্বরদী-আটঘরিয়া) আসনের সদ্য নির্বাচিত সংসদ সদস্য আলহাজ নুরুজ্জামান বিশ্বাস এবং পাবনা-সিরাজগঞ্জ সংরক্ষিত নারী আসনের সংসদ সদস্য নাদিরা ইয়াসমিন জলি।
আক্রান্তদের স্বজনেররা তাদের করোনায় আক্রান্ত হওয়ার সত্যতা নিশ্চিত করেছেন। আক্রান্ত প্রত্যেকেই নিজ নিজ বাসায় বিশ্রামে রয়েছেন।
সংরক্ষিত মহিলা আসন (পাবনা-সিরাজগঞ্জ)-এর সংসদ সদস্য নাদিরা ইয়াসমিন জলির ভাই জাহিদুল ইসলাম রাজু সংসদ সদস্য জলির করোনায় আক্রান্ত হওয়ার সত্যতা নিশ্চিত করেছেন।
পাবনা-৪ আসনের সাংসদ আলহাজ নুরুজ্জামান বিশ্বাসের ছেলে দোলন বিশ্বাস জানান, তার বাবা করোনায় আক্রান্ত হলেও পুরোপুরি সুস্থ। তার শাররীক কোনও সমস্যা নেই। তিনি ঢাকার বাসায় বিশ্রামে রয়েছেন।

অনুমতি ব্যতিত এই সাইটের কোনো কিছু কপি করা কপিরাইট আইনে দণ্ডনীয়।

প্রিয় পাঠক অনলাইন নিউজ পোর্টাল দ্যামেইলবিডি.কমে লিখতে পারেন আপনিও। লেখার বিষয় ফিচার, ভ্রমণ, লাইফস্টাইল, ক্যারিয়ার, তথ্যপ্রযুক্তি, কৃষি ও প্রকৃতি। আজই আপনার লেখাটি পাঠিয়ে দিন themailbdjobs@gmail.com ঠিকানায়।

More articles

সর্বশেষ

x  Powerful Protection for WordPress, from Shield Security
This Site Is Protected By
Shield Security