সোমবার, এপ্রিল ২৯, ২০২৪

টয়লেটের পানি দিয়ে ফুচকার ‘টক’: দোকানী গ্রেপ্তার

যা যা মিস করেছেন

টক-ঝাল-মিষ্টি স্বাদের জনপ্রিয় একটি খাবার ফুচকা। ভারত ও বাংলাদেশে এই খাবারের বেশ কয়েকটি নাম রয়েছে। ফুচকার নাম শুনলেই অনেকের জিভে জল চলে আসে। রাস্তার ধারে টং দোকান, ভ্রাম্যামাণ ভ্যানগাড়ীর দোকান কিংবা চকচকে ফাস্টফুডের দোকান, সবখানেই এখন ফুচকা পাওয়া যায়। তবে যত্রত্রত ফুচকার দোকান দেখলেই খাওয়ার বাসনা করবেন না। কেন?

সম্প্রতি ফুচকায় ব্যবহৃত টক বানাতে টয়লেটের পানি ব্যবহারের ঘটনা ঘটেছে। ভারতের মহারাষ্ট্রের কোলাপুরে এ ঘটনা ঘটেছে। এঘটনায় ফুচকা বিক্রেতাকে আটক করেছে পুলিশ।

জানা গেছে, কোলাপুরের রণকলা ঝিলের সামনে ভ্রাম্যমাণ ফুচকার দোকান দিয়েছিলেন এক বিক্রেতা। স্বাদে-গন্ধে তার ফুচকাও ছিল অতুলনীয়। তাই বিকেল বা সন্ধ্যা হলেও তার ফুচকার দোকানের সামনে ফুচকাপ্রেমীদের ঢল নামতো। আর এত এত খরিদ্দারের চাহিদা মেটাতে ফুচকার টক পানির উৎস হিসেবে তিনি বেছে নেন টয়লেটের পানি।

কিন্তু বিপত্তি ঘটিয়েছে সিসিটিভি। স্থানীয় প্রশাসন একদিন সিসিটিভি ফুটেজ দেখতে গিয়ে চাঞ্চল্যকর এ ঘটনা আবিষ্কার করে। সিসিটিভির ফুটেজ দেখে প্রশাসনের কর্মকর্তারা রীতিমত চমকে যান। পরে পুলিশ গোপনে ওই ফুচকা দোকানীর ওপর নজরদারী শুরু করে। একপর্যায়ে দোকানীকে হাতেনাতে আটক করে পুলিশ। ঘটনাটি এরই মধ্যে সামাজিক যোগাযোগ মাধ্যমে ভাইরাল হয়ে গেছে।

অনুমতি ব্যতিত এই সাইটের কোনো কিছু কপি করা কপিরাইট আইনে দণ্ডনীয়।

প্রিয় পাঠক অনলাইন নিউজ পোর্টাল দ্যামেইলবিডি.কমে লিখতে পারেন আপনিও। লেখার বিষয় ফিচার, ভ্রমণ, লাইফস্টাইল, ক্যারিয়ার, তথ্যপ্রযুক্তি, কৃষি ও প্রকৃতি। আজই আপনার লেখাটি পাঠিয়ে দিন themailbdjobs@gmail.com ঠিকানায়।

More articles

সর্বশেষ

x  Powerful Protection for WordPress, from Shield Security
This Site Is Protected By
Shield Security