বুধবার, এপ্রিল ২৪, ২০২৪

করোনায় আক্রান্ত রোনালদো, যা বললেন মেসি

যা যা মিস করেছেন

জুভেন্টাস ও বার্সেলোনার মধ্যকার আগামী বুধবারের চ্যাম্পিয়নস লিগ গ্রুপ ম্যাচে খেলা হচ্ছে না ক্রিস্টিয়ানো রোনালদোর। করোনাভাইরাসের দ্বিতীয় পরীক্ষাতেও পজিটিভ এসেছে তার।

উয়েফা প্রোটোকল অনুযায়ী, কোনও ম্যাচ খেলতে হলে করোনা আক্রান্ত খেলোয়াড়কে এক সপ্তাহ আগে পরীক্ষা করাতে হবে এবং ফল আসতে হবে নেগেটিভ। কিন্তু এই বাধা পেরোতে পারলেন না জুভেন্টাসের এই পর্তুগিজ ফরোয়ার্ড।

আন্তর্জাতিক বিরতিতে থাকার সময় গত ১৩ অক্টোবর রোনালদোর করোনা ধরা পড়ে। সুইডেনের বিপক্ষে ম্যাচ থেকে সরে দাঁড়ান পর্তুগাল অধিনায়ক। দুই দিন পর তুরিনে ফিরে কোয়ারেন্টাইনে থাকায় খেলতে পারেননি জুভেন্টাসের দু’টি ম্যাচ।
সর্বশেষ পরীক্ষার ফল পাওয়ার পর নিশ্চিত যে, মেসির বিপক্ষেও নামতে পারবেন না রোনালদো। এজন্য তাকে অপেক্ষা করতে হবে ‘জি’ গ্রুপে বার্সেলোনার বিপক্ষে জুভেন্টাসের ষষ্ঠ ম্যাচ পর্যন্ত।

এদিকে, মাঠে রোনালদোর বিরুদ্ধে লড়াই নিয়ে বার্সেলোনা তারকা লিওনেল মেসি বলেন, ম্যাচে ক্রিশ্চিয়ানো থাকলে পরিবেশ-পরিস্থিতি পুরোপুরি বদলে যায়। উত্তেজনা ছড়িয়ে যায়। রোনালদোর সঙ্গে আমার প্রতিদ্বন্দ্বিতা ছিল উপভোগ্য। দুইজনের এ লড়াই অনেক দিন ধরেই চলছে। এত উচ্চপর্যায়ে এত লম্বা সময় ধরে এ প্রতিদ্বন্দ্বিতা চালিয়ে নেয়া সহজ বিষয় নয়।

মেসি আরও বলেন, এসব বিষয় এখন অতীত। আমরা সবাই এখন সামনের দিনের কথা ভাবি, নতুন চ্যালেঞ্জের জন্য প্রস্তুত হই। আমরা আশা করছি শিগগিরই সুস্থ হয়ে উঠবে রোনালদো।।

বুধবার (২৮ অক্টোবর) ক্রিশ্চিয়ানোর জুভেন্টাসের মুখোমুখি হওয়ার বিষয়ে মেসি বলেন, রিয়াল মাদ্রিদ, বার্সেলোনা এবং বিশ্বের সব ফুটবলভক্তই দারুণ সব ম্যাচ উপভোগ করেছে। আমরা আশা করছি বুধবারও তাদের তেমনই কিছু উপহার দিতে পারব।

আগামী ২৮ অক্টোবর ক্রিশ্চিয়ানোর জুভেন্টাসের মুখোমুখি হওয়ার আগে আরও একটি কঠিন ম্যাচ অপেক্ষা করছে মেসির বার্সেলোনার সামনে। শনিবার (২৪ অক্টোবর) বাংলাদেশ সময় রাত ৮টায় নিজেদের ঘরের মাঠে বর্তমান চ্যাম্পিয়ন রিয়াল মাদ্রিদকে মৌসুমের প্রথম এল ক্লাসিকো ম্যাচে স্বাগত জানাবে বার্সেলোনা।

অনুমতি ব্যতিত এই সাইটের কোনো কিছু কপি করা কপিরাইট আইনে দণ্ডনীয়।

প্রিয় পাঠক অনলাইন নিউজ পোর্টাল দ্যামেইলবিডি.কমে লিখতে পারেন আপনিও। লেখার বিষয় ফিচার, ভ্রমণ, লাইফস্টাইল, ক্যারিয়ার, তথ্যপ্রযুক্তি, কৃষি ও প্রকৃতি। আজই আপনার লেখাটি পাঠিয়ে দিন themailbdjobs@gmail.com ঠিকানায়।

More articles

সর্বশেষ

x  Powerful Protection for WordPress, from Shield Security
This Site Is Protected By
Shield Security