বৃহস্পতিবার, এপ্রিল ১৮, ২০২৪

দাফনের আগে জীবিত সেই নবজাতকের মৃত্যু

যা যা মিস করেছেন

দাফনের সময় কেঁদে ওঠা সেই নবজাতক আর বেঁচে নেই। বুধবার (২১ অক্টোবর) রাতে ঢাকা মেডিকেল কলেজ (ঢামেক) হাসপাতালের ২১১ নম্বর নবজাতক ওয়ার্ডে চিকিৎসাধীন অবস্থায় তার মৃত্যু হয়েছে।

নবজাতকের বাবা ইয়াসিন মোল্লা ঢামেক হাসপাতালের চিকিৎসকের বরাত দিয়ে এ তথ্য জানিয়েছেন। ওই নবজাতকের নাম রাখা হয়ে ছিল মরিয়ম।

গোপালগঞ্জ সদর উপজেলার মালেঙ্গা গ্রামের সন্তান সম্ভাবনা গৃহবধূ শাহিনুরকে তার স্বামী ইয়াসিন মোল্লা গত তিনদিন আগে ঢামেক হাসপাতালের ১১০ নম্বর ওয়ার্ডে ভর্তি করেন। এরপর ১৬ অক্টোবর ভোরের দিকে স্বাভাবিকভাবে একটি কন্যাসন্তানের জন্ম দেন ওই নারী।

জন্মের পরপরই নবজাতকটিকে মৃত ঘোষণা করেন চিকিৎসকরা। পরে নবজাতককে একটি প্যাকেটে ভরে তার বাবা ইয়াসিনের কাছে হস্তান্তর করে চিকিৎসক বলেন, নবজাতকটি মৃত। পরে ওই প্যাকেটে থাকা নবজাতককে নিয়ে সকালে ইয়াসিন আজিমপুর কবরস্থানে যান। সেখানে অর্থনৈতিক কারণে তাকে দাফন করতে না পারায় একপর্যায়ে ইয়াসিন নবজাতককে নিয়ে বসিলা কবরস্থানে গেলে সেখানের লোকজন তাকে দাফনের জন্য প্যাকেট খুললে নবজাতক নড়ে ওঠে কান্না করতে থাকে। চমকে যান ইয়াসিন। পরে তিনি দ্রুত নবজাতককে ঢামেক হাসপাতালে নিয়ে যান।

অনুমতি ব্যতিত এই সাইটের কোনো কিছু কপি করা কপিরাইট আইনে দণ্ডনীয়।

প্রিয় পাঠক অনলাইন নিউজ পোর্টাল দ্যামেইলবিডি.কমে লিখতে পারেন আপনিও। লেখার বিষয় ফিচার, ভ্রমণ, লাইফস্টাইল, ক্যারিয়ার, তথ্যপ্রযুক্তি, কৃষি ও প্রকৃতি। আজই আপনার লেখাটি পাঠিয়ে দিন themailbdjobs@gmail.com ঠিকানায়।

More articles

সর্বশেষ

x  Powerful Protection for WordPress, from Shield Security
This Site Is Protected By
Shield Security