শুক্রবার, এপ্রিল ১৯, ২০২৪

লটারিতে কর্মস্থল নির্ধারণ কক্সবাজার থেকে বদলি হওয়া ৪৬৫ পুলিশ

যা যা মিস করেছেন

কক্সবাজার জেলা থেকে সম্প্রতি বিভিন্ন পদ মর্যাদার ৪৬৫ জন পুলিশ সদস্যকে লটারির মাধ্যমে সিলেট রেঞ্জের চার জেলায় পদায়ন করা হয়েছে। রবিবার (১১ অক্টোবর) বিকেলে তাদের পদায়ন করা হয়।

সিলেট জেলা পুলিশের উদ্যোগে সিলেট পুলিশ লাইনের শহীদ এসপি শামছুল হক মিলনায়তনে এ সকল পুলিশ সদস্যদের উদ্দেশ্যে বিশেষ ব্রিফিংয়ের আয়োজন করা হয়। এতে প্রধান অতিথি হিসেবে নির্দেশনামূলক বক্তব্য দেন সিলেট রেঞ্জের ডিআইজি মফিজ উদ্দিন আহম্মেদ।

রেঞ্জ ডিআইজি কার্যালয়ের পুলিশ সুপার জেদান আল মুসার সঞ্চালনায় অনুষ্ঠানে বিশেষ অতিথির বক্তব্য রাখেন অতিরিক্ত ডিআইজি জয়দেব কুমার ভদ্র, সিলেট জেলার পুলিশ সুপার মোহাম্মদ ফরিদ উদ্দিন, রেঞ্জ ডিআইজি কার্যালয়ের পুলিশ সুপার নুরুল ইসলাম ও শাহীনুল আলম খান প্রমুখ।
সিলেট রেঞ্জে যোগদানকৃত সকল পুলিশ সদস্যদের স্বাগত জানিয়ে রেঞ্জের ডিআইজি মফিজ উদ্দিন আহম্মেদ বলেন, প্রত্যেক পুলিশ সদস্য ও কর্মকর্তাদেরকে সর্বোচ্চ পেশাদারিত্ব ও আন্তরিকতা নিয়ে সিলেট রেঞ্জের জনসাধারণকে সেবা প্রদান করতে হবে। অতীতের ভুল-ত্রুটি থেকে শিক্ষা নিয়ে সবাইকে আরও অনুপ্রাণিত হয়ে নতুন উদ্যোমে মানুষের সেবা করতে হবে।

লটারির মাধ্যমে একসঙ্গে এত বিপুল সংখ্যক অফিসার ফোর্সের পদায়নের বিষয়ে জানতে চাইলে সিলেট রেঞ্জের ডিআইজি মফিজ উদ্দিন আহম্মেদ জানান, আইজিপির ঐকান্তিক প্রচেষ্টায় বাংলাদেশ পুলিশকে আধুনিক ও জনবান্ধব হিসেবে গড়ে তুলতে বদলি, নিয়োগ ও পদোন্নতির ক্ষেত্রে শতভাগ স্বচ্ছতা নিশ্চিত করা হচ্ছে। এরই অংশ হিসেবে আজ ৪৬৫ জন পুলিশ সদস্যকে লটারির মাধ্যমে পদায়ন করে তাৎক্ষণিক অফিস আদেশ প্রদান করা হলো।

অনুমতি ব্যতিত এই সাইটের কোনো কিছু কপি করা কপিরাইট আইনে দণ্ডনীয়।

প্রিয় পাঠক অনলাইন নিউজ পোর্টাল দ্যামেইলবিডি.কমে লিখতে পারেন আপনিও। লেখার বিষয় ফিচার, ভ্রমণ, লাইফস্টাইল, ক্যারিয়ার, তথ্যপ্রযুক্তি, কৃষি ও প্রকৃতি। আজই আপনার লেখাটি পাঠিয়ে দিন themailbdjobs@gmail.com ঠিকানায়।

More articles

সর্বশেষ

x  Powerful Protection for WordPress, from Shield Security
This Site Is Protected By
Shield Security