বৃহস্পতিবার, মে ২, ২০২৪

কোহলির ঝড়ো ব্যাটিংয়ে আরেকটি হার ধোনির

যা যা মিস করেছেন

ধীরগতির ব্যাটিংয়ের কারণে আবারও হারলো মহেন্দ্র সিং ধোনির চেন্নাই সুপার কিংস। দুবাইয়ে বিরাট কোহলির রয়েল চ্যালেঞ্জার্স ব্যাঙ্গালুরুর বিপক্ষে লড়াইটা ভালোভাবে করতে পারল না চেন্নাই।

৩৭ রানের সহজ জয় পেয়েছে ব্যাঙ্গালুরু। ৬ ম্যাচে চতুর্থ জয় এটি তাদের। আর ৭ ম্যাচে ধোনির দল পেয়েছে পঞ্চম হারের স্বাদ।

প্রথমে ব্যাট করে কোহলির ঝড়ো ব্যাটিংয়ে ৪ উইকেটে ১৬৯ রান তোলে ব্যাঙ্গালুরু। তার জবাবে ব্যাট করতে নেমে ৮ উইকেট হারিয়ে ১৩২ রানে থেমে যায় চেন্নাইয়ের ইনিংস।

 

১০০ পার করতেই ১৬ ওভার কাটিয়ে দেয় তারা। হারিয়ে ফেলে ৪ উইকেট। ১৬তম ওভারের শেষ বলে ব্যর্থতার পরিচয় দিয়ে ১০ রান করে সাজঘরে ফেরেন অধিনায়ক মহেন্দ্র সিং ধোনিও।

শনিবার টস জিতে শুরুটা ভালো করতে পারেনি রয়্যাল চ্যালেঞ্জার্স ব্যাঙ্গালোর। ১৩ রানেই অ্যারন ফিঞ্চের উইকেট হারায় তারা। দ্বিতীয় উইকেটে পাদিক্কাল এবং ভিরাট কোহলি তোলেন ৫৩ রান। কেউ তেমন ভালো না করলেও ভিরাট কোহলি একাই করেন ৫২ বলে ৯০ রান।

জবাবে চেন্নাই সুপার কিংস শুরুটা ভালো করতে পরেনি। অতি দ্রুতই আউট হন ফাফ ড্র প্লেসি ও শেন ওয়াটসন। তিন নম্বরে নামা আম্বাতি রাইডু একটা প্রান্ত ধরে ১৮ ওভার পর্যন্ত গেছেন।

তবে তার ৪০ বলে ৪২ রানের ইনিংসটি কেবল নিজের কাজেই লেগেছে, দলের কোনো উপকার হয়নি। চেন্নাই শেষ পর্যন্ত থেমেছে ৮ উইকেটে ১৩২ রানে।

ব্যাঙ্গালুরুর বোলারদের মধ্যে সবচেয়ে সফল ক্রিস মরিস। ৪ ওভারে ১৯ রান দিয়ে ৩টি উইকেট নেন এই পেসার।

চেন্নাইয়ের বোলারদের মধ্যে সবচেয়ে সফল শার্দুল ঠাকুর। তবে ৪ ওভারে ২ উইকেট নিলেও ৪০ রান খরচ করেছেন তিনি। একটি করে উইকেট নিয়েছেন দীপক চাহার আর স্যাম কুরান।

অনুমতি ব্যতিত এই সাইটের কোনো কিছু কপি করা কপিরাইট আইনে দণ্ডনীয়।

প্রিয় পাঠক অনলাইন নিউজ পোর্টাল দ্যামেইলবিডি.কমে লিখতে পারেন আপনিও। লেখার বিষয় ফিচার, ভ্রমণ, লাইফস্টাইল, ক্যারিয়ার, তথ্যপ্রযুক্তি, কৃষি ও প্রকৃতি। আজই আপনার লেখাটি পাঠিয়ে দিন themailbdjobs@gmail.com ঠিকানায়।

More articles

সর্বশেষ

x  Powerful Protection for WordPress, from Shield Security
This Site Is Protected By
Shield Security