বৃহস্পতিবার, মে ২, ২০২৪

ফতুল্লায় কিশোর গ্যাংয়ের ২ গ্রুপের সংঘর্ষে নিহত ১, গ্রেফতার ২

যা যা মিস করেছেন

নারায়ণগঞ্জের ফতুল্লায় প্রভাব বিস্তারকে কেন্দ্র করে কিশোর গ্যাংয়ের দুই গ্রুপের সংঘর্ষে নাইম নামে এক কিশোর ছুরিকাঘাতে নিহত হয়েছেন। নিহত নাইম ইসদাইর এলাকার মৃত.খলিল মিয়ার ছেলে। গতকাল শুক্রবার (৯ অক্টোবর) রাতে ফতুল্লার ইসদাইর বুড়ির দোকান এলাকায় এ ঘটনা ঘটে। এ ঘটনায় দুই কিশোর হৃদয় ও হাবিবকে গ্রেফতার করেছে পুলিশ। তাদের উভয়ের বয়স ১৫/১৭ এর মধ্যে।

প্রত্যক্ষদর্শীরা জানান, দীর্ঘদিন যাবত ইসদাইর বুড়ির দোকান এলাকায় কিশোর গ্যাংয়ের উৎপাত চলছে। প্রায় সময় কিশোরদের ধাওয়া পাল্টা ধাওয়া ও প্রকাশ্যে ধারালো ছুরি, রাম দা নিয়ে মহড়া নিত্যদিনের ঘটনায় পরিণত হয়েছে। এলাকাবাসী থানা পুলিশকে জানালে পুলিশ এসে কাউকে গ্রেফতার করতে পারতেন না। মাদক ক্রয় বিক্রয় নিয়ে বিরোধের জের ধরে নাইমকে ছুরিকাঘাতে খুন করেছে হৃদয় নামে আরেক কিশোর। এ ঘটনায় পুলিশ হৃদয় ও হাবিব নামে দু’জনকে গ্রেফতার করেছে।

ঘটনাস্থলে যাওয়া ফতুল্লা মডেল থানার এসআই মিজানুর রহমান জানান, দুইজনকে গ্রেফতার করা হয়েছে। লাশ ময়না তদন্তের জন্য শহরের জেনারেল হাসপাতাল মর্গে পাঠানো হয়েছে। সংঘর্ষে আল আমিন, লিমনসহ তিনজন ছুরিকাঘাতে আহত হয়েছে। সংঘর্ষের কারণ জানতে ও জড়িত অন্যদের গ্রেফতারের চেষ্টা চলছে।

অনুমতি ব্যতিত এই সাইটের কোনো কিছু কপি করা কপিরাইট আইনে দণ্ডনীয়।

প্রিয় পাঠক অনলাইন নিউজ পোর্টাল দ্যামেইলবিডি.কমে লিখতে পারেন আপনিও। লেখার বিষয় ফিচার, ভ্রমণ, লাইফস্টাইল, ক্যারিয়ার, তথ্যপ্রযুক্তি, কৃষি ও প্রকৃতি। আজই আপনার লেখাটি পাঠিয়ে দিন themailbdjobs@gmail.com ঠিকানায়।

More articles

সর্বশেষ

x  Powerful Protection for WordPress, from Shield Security
This Site Is Protected By
Shield Security