বৃহস্পতিবার, মে ২, ২০২৪

ইসরায়েলের সব স্থানে আমরা হামলা চালাতে সক্ষম: ইসলামি জিহাদ আন্দোলন

যা যা মিস করেছেন

ফিলিস্তিনের অন্যতম প্রধান প্রতিরোধকামী সংগঠন ইসলামী জিহাদ আন্দোলন বলেছে, তারা দখলদার ইসরায়েলের যে কোনো স্থানেহামলা চালাতে সক্ষম।

সংগঠনের মহাসচিব জিয়দা আল নাখালা মঙ্গলবার একটি টেলিভিশন চ্যানেলের মাধ্যমে দেয়া বক্তৃতায় এ কথা বলেন। খবর পার্সটুডের।

তিনি জানান, ইসরায়েলের রাজধানী তেলআবিবসহ যে কোনো অংশে তার সংগঠনের যোদ্ধারা রকেট বা ক্ষেপণাস্ত্র হামলা চালাতে সক্ষম। যখন প্রয়োজন হবে জিহাদ আন্দোলন তখনই হামলা চালাতে পারে বলে তিনি উল্লেখ করেন।

২০০০ সালের পর থেকে ইসরায়েল গাজা উপত্যকায় তিন দফা আগ্রাসন চালিয়েছে। গাজাভিত্তিক ইসলামী প্রতিরোধ আন্দোলন হামাসের পাশাপাশি জিহাদ আন্দোলন ইসরায়েলের বিরুদ্ধে লড়াই করেছে।

এ ছাড়া প্রতিদিন ইসরায়েল যে আগ্রাসন চালায় তা থেকে ফিলিস্তিনিদের রক্ষার ক্ষেত্রেও গুরুত্বপূর্ণ ভূমিকা পালন করে আসছে ইসলামী জিহাদ।

নাখালা বলেন, দখলদার ইসরায়েলের বিরুদ্ধে অধিকৃত ভূখণ্ডের সব জায়গায় লড়াই-সংগ্রাম করা তাদের সংগঠনের বৈশিষ্ট্য হয়ে গেছে।

জিয়াদ আল নাখালা ফিলিস্তিনি সংগঠনগুলোর মধ্যে জাতীয় ঐক্য প্রতিষ্ঠার ওপর বিশেষ গুরুত্বারোপ করেন। তিনি বলেন, ফিলিস্তিনের যে সংগঠন দখলদার ইসরাইলের বিরুদ্ধে লড়াই করবে, তাদের সঙ্গে সংহতি প্রকাশ করবে জিহাদ আন্দোলন।

অনুমতি ব্যতিত এই সাইটের কোনো কিছু কপি করা কপিরাইট আইনে দণ্ডনীয়।

প্রিয় পাঠক অনলাইন নিউজ পোর্টাল দ্যামেইলবিডি.কমে লিখতে পারেন আপনিও। লেখার বিষয় ফিচার, ভ্রমণ, লাইফস্টাইল, ক্যারিয়ার, তথ্যপ্রযুক্তি, কৃষি ও প্রকৃতি। আজই আপনার লেখাটি পাঠিয়ে দিন themailbdjobs@gmail.com ঠিকানায়।

More articles

সর্বশেষ

x  Powerful Protection for WordPress, from Shield Security
This Site Is Protected By
Shield Security