বৃহস্পতিবার, মে ২, ২০২৪

বাঘ বন্দি সিংহ বন্দি: ‌‘মনপুরা’ জুটি

যা যা মিস করেছেন

দেশের পাঁচ জনপ্রিয় নির্মাতাকে এক সুতোয় বেঁধেছে দেশের একটি ওটিটি প্ল্যাটফর্ম। সেই পাঁচ নির্মাতাদের নির্মাণ করা হচ্ছে পাঁচ পর্বের সিরিজ ‘বাঘ বন্দি সিংহ বন্দি’। যে সিরিজে উঠে আসবে করোনাকালীন দেশের মানুষের যাপিত জীবনের নানা  অভিজ্ঞতাগুলো।

গিয়াস উদ্দিন সেলিম, নূরুল আলম আতিক, অমিতাভ রেজা, অনিমেষ আইচ ও আবু শাহেদ ইমন—এই পাঁচ নির্মাতাকে এক সুতোয় বেঁধেছে দেশের আলোচিত ওটিটি প্ল্যাটফর্ম বিনজ্।

সিরিজটির শুরুটা হলো ‘মনপুরা’ জুটি সেলিম-চঞ্চলের ‘যাত্রী’ দিয়ে। এটি উন্মুক্ত হয়েছে গতকাল (১ অক্টোবর) সন্ধ্যা ৭টায় বিনজ্-এ।

নির্মাতা গিয়াস উদ্দিন সেলিম জানান, তার এই নির্মাণে দেখা যাবে, হাসিমুখে সব কাজ করেন অ্যাপার্টমেন্টের সবার প্রিয় ৬০ বছরের দারোয়ান মতি। কিন্তু করোনাভাইরাসে আক্রান্ত হলে তার থেকে সবাই মুখ ফিরিয়ে নেয়। তবে তাকে হাসপাতালে নেয়া অ্যাম্বুলেন্স চালক হাসান অজানা, অচেনা এই মতির প্রতি মায়া অনুভব করেন। তিনি মতিকে নিজের মেসে রাখেন, করোনাভাইরাসের টেস্ট করান এবং হাসপাতালে ভর্তির চেষ্টা করেন।

কিন্তু তিন দিনের মধ্যেই মারা যান মতি। হাসান একাই মতির দাফন-কাফনের কাজও সারেন। এমনকি নিজের তিন দিনের আয়ের টাকাও মতির স্ত্রীর হাতে তুলে দেন।
এর মূল চরিত্র মতি দারোয়ানের ভূমিকায় অভিনয় করেছেন চঞ্চল চৌধুরী। আরও আছেন শ্যামল মাওলা, রামিশা নীলা, আহসানুল হক মিনু প্রমুখ।

বিনজ্ অ্যাপের পক্ষ থেকে রেড ডট ডিজিটালের মার্কেটিং লিড নূর ঈ তাজরিয়ান খান বলেন, ‘‘বিনোদনের মাধ্যমে করোনাকালীন সামাজিক ও মানবিক বিপর্যয়ের পাশাপাশি পারস্পরিক সহমর্মিতার বাস্তব চিত্র তুলে ধরা এবং জনসচেতনতা তৈরির চেষ্টা করা হয়েছে দেশের পাঁচ জন বিশিষ্ট পরিচালক নির্মিত পাঁচটি শর্টফিল্মের মাধ্যমে। তারই শুরুটা হলো ‘যাত্রী’ দিয়ে।’’

অনুমতি ব্যতিত এই সাইটের কোনো কিছু কপি করা কপিরাইট আইনে দণ্ডনীয়।

প্রিয় পাঠক অনলাইন নিউজ পোর্টাল দ্যামেইলবিডি.কমে লিখতে পারেন আপনিও। লেখার বিষয় ফিচার, ভ্রমণ, লাইফস্টাইল, ক্যারিয়ার, তথ্যপ্রযুক্তি, কৃষি ও প্রকৃতি। আজই আপনার লেখাটি পাঠিয়ে দিন themailbdjobs@gmail.com ঠিকানায়।

More articles

সর্বশেষ

x  Powerful Protection for WordPress, from Shield Security
This Site Is Protected By
Shield Security