বুধবার, মে ১, ২০২৪

করোনায় আক্রান্ত ডোনাল্ড ট্রাম্প-মেলানিয়া

যা যা মিস করেছেন

যুক্তরাষ্ট্রের প্রেসিডেন্ট ডোনাল্ড ট্রাম্প ও ফার্স্টলেডি মেলানিয়া ট্রাম্প করোনাভাইরাসে সংক্রমিত বলে শনাক্ত হয়েছেন। তাঁরা দুজনেই কোয়ারেন্টিনে রয়েছেন। ট্রাম্প এক টুইটে কোভিড-১৯ এ আক্রান্ত হওয়ার কথা জানিয়েছেন।

এক টুইটে ডোনাল্ড ট্রাম্প নিজেই এ তথ্য নিশ্চিত করেছেন। খবর বিবিসির

নিজের ঘনিষ্ঠ এক উপদেষ্টার দেহে করোনাভাইরাসের সংক্রমণ শনাক্ত হওয়ার কথা জানানোর পর কোয়ারেন্টাইনে থাকা ট্রাম্প নিজের ও স্ত্রী মেলানিয়ারও করোনায় আক্রান্ত হওয়ার খবর দিলেন।

এর আগে বৃহস্পতিবার এক টুইটে ট্রাম্প জানান, তার উপদেষ্টা হোপ হিকসের দেহে করোনার সংক্রমণ শনাক্ত হয়েছে এবং তিনি ও মেলানিয়া কোয়ারেন্টাইনে আছে।

এএফপির খবরে জানা যায়, ট্রাম্প টুইটে জানান, ‘হোপ হিকস কোনো বিরতি না নিয়ে কঠোর পরিশ্রম করছিলেন। তিনি মাত্রই করোনায় শনাক্ত হয়েছেন। এটা ভয়ংকর!’

স্থানীয় সময় গত মঙ্গলবার ওহাইয়োতে টিভি বিতর্কে অংশ নেন ট্রাম্প। ট্রাম্পের সঙ্গে মেরিন ওয়ান হেলিকপ্টারে ভ্রমন করেন তাঁর ঘনিষ্ঠ কর্মকর্তা হোপ হিকস। হোয়াইট হাউসের সাংবাদিকরা জানান, হিকস ট্রাম্পের সঙ্গে ছিলেন।

হিকসকে গত মঙ্গলবার ক্লিভল্যান্ডে কোনো মাস্ক না পরে বিমান থেকে নামতে দেখা গেছে। একদিন পরই মিনেসোটায় তিনি ট্রাম্পের সঙ্গে ভ্রমন করেন।

ব্লুমবার্গ নিউজের খবর বলছে, হিকসের মধ্যে করোনার নানা উপসর্গ দেখা গিয়েছিল। মিনেসোটা থেকে ফেরার পথে এয়ার ফোর্স ওয়ানে তাঁকে কোয়ারেন্টিনে রাখা হয়েছিল।

হোয়াইট হাউসের মুখপাত্র জুড ডিরে হিকসের শারীরিক অবস্থার বিষয়ে কিছু জানাননি।

অনুমতি ব্যতিত এই সাইটের কোনো কিছু কপি করা কপিরাইট আইনে দণ্ডনীয়।

প্রিয় পাঠক অনলাইন নিউজ পোর্টাল দ্যামেইলবিডি.কমে লিখতে পারেন আপনিও। লেখার বিষয় ফিচার, ভ্রমণ, লাইফস্টাইল, ক্যারিয়ার, তথ্যপ্রযুক্তি, কৃষি ও প্রকৃতি। আজই আপনার লেখাটি পাঠিয়ে দিন themailbdjobs@gmail.com ঠিকানায়।

More articles

সর্বশেষ

x  Powerful Protection for WordPress, from Shield Security
This Site Is Protected By
Shield Security