সোমবার, এপ্রিল ২৯, ২০২৪

করোনায় আওয়ামী লীগ নেতার মৃত্যু

যা যা মিস করেছেন

করোনায় আক্রান্ত হয়ে সুনামগঞ্জ জেলা আওয়ামী লীগের সদস্য ও ধর্মপাশা উপজেলা আওয়ামী লীগের জ্যেষ্ঠ সহসভাপতি আলমগীর কবীরের (৬০) মৃত্যু হয়েছে।

রোববার দুপুরে রাজধানীর মুগদা হাসপাতালে চিকিৎসাধীন থেকে তার মৃত্যু হয়। ২১ আগস্ট আলমগীর অসুস্থ হয়ে পড়লে সেদিনই তাকে উন্নত চিকিৎসার জন্য ঢাকা পাঠানো হয়।

মৃত আলমগীর কবীর ধর্মপাশা উপজেলার ধর্মপাশা গ্রামের প্রয়াত চাঁন মিয়ার জ্যেষ্ঠ সন্তান।

তিনি সুনামগঞ্জ জেলা আওয়ামী লীগের সিনিয়র সদস্য ও ধর্মপাশা উপজেলা আওয়ামী লীগের সহসভাপতি, ধর্মপাশা জনতা মডেল উচ্চ বিদ্যালয় পরিচালনা কমিটির সভাপতি, খয়েরদীরচর দাখিল মাদ্রাসার সভাপতির দায়িত্ব পালন করতেন।

এ ছাড়া তিনি সুনামের সঙ্গে দীর্ঘমেয়াদি ধর্মপাশা বিআরডিবির চেয়ারম্যান ও ধর্মপাশা ডিগ্রি কলেজ পরিচালনা কমিটির সদস্য হিসেবে জনকল্যাণমূলক কাজ করে গেছেন। তিনি স্ত্রী, দুই মেয়ে, আত্মীয়স্বজনসহ অসংখ্য গুণগ্রাহী রেখে গেছেন।

ধর্মপাশা উপজেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক শামীম আহমেদ বিলকিস জানান, সোমবার বিকালে ধর্মপাশা গ্রামের জামে মসজিদে স্বাস্থ্যবিধি মেনে তার জানাজা হবে। পরে পারিবারিক কবরস্থানে তাকে দাফন করা হবে।

অনুমতি ব্যতিত এই সাইটের কোনো কিছু কপি করা কপিরাইট আইনে দণ্ডনীয়।

প্রিয় পাঠক অনলাইন নিউজ পোর্টাল দ্যামেইলবিডি.কমে লিখতে পারেন আপনিও। লেখার বিষয় ফিচার, ভ্রমণ, লাইফস্টাইল, ক্যারিয়ার, তথ্যপ্রযুক্তি, কৃষি ও প্রকৃতি। আজই আপনার লেখাটি পাঠিয়ে দিন themailbdjobs@gmail.com ঠিকানায়।

More articles

সর্বশেষ

x  Powerful Protection for WordPress, from Shield Security
This Site Is Protected By
Shield Security