রবিবার, জুন ৯, ২০২৪

সুখবর দিলেন বলিউড অভিনেত্রী আনুশকা শর্মা

যা যা মিস করেছেন

সুখবর দিলেন বলিউড অভিনেত্রী আনুশকা শর্মা। বৃহস্পতিবার সকালে সামাজিক যোগাযোগ মাধ্যম টুইটারে জানালেন, প্রথমবারের মতো মা হতে যাচ্ছেন তিনি।

জানা গেছে, আগামী বছরের শুরুতে কোহলি- আনুশকার প্রথম সন্তান পৃথিবীর আলো দেখবে। সামাজিক মাধ্যমে স্বামী বিরাট কোহলির সঙ্গে তোলা একটি ছবি পোস্ট করে সুখবরটি দিয়েছেন আনুশকা। সেখানে বেবি বাম্পসহ ছবিতে ধরা দিয়েছেন আনুশকা। নতুন অতিথি আসার খবরে দারুণ উচ্ছ্বসিত এই তারকা দম্পতি।

বিরাট তাঁর পোস্টে বলেছেন,  আগামী জানুয়ারিতেই আমরা দুই থেকে তিন হবো।  দুজনেই বাবা এবং মা হওয়ার খুশিতে চনমনে।  বিরাটদের পোস্টটি প্রকাশিত হওয়ার সঙ্গে সঙ্গে অভিনন্দনের বন্যা বয়ে গেছে।  প্রথম অভিনন্দন জানান আলিয়া ভাট।  এরপর একে একে আসে বরুন ধাওয়ান,  দিয়া মির্জা,  প্রিয়াঙ্কা চোপড়া,  সানিয়া মির্জা,  পরিণীতি চোপড়া,  মৌনি  রায়ের বার্তা।  বিরাটের বাবা হওয়ার খবরে খুশি তার পরিবারও।

বিরাট কোহলি এবং অনুষ্কা শর্মা ডেটিং শুরু করেন দু’হাজার চোদ্দ সালে।  খবর লুকোনোর কোন চেষ্টা তাঁরা করেননি।বিয়ের আগে প্রেমপর্ব, বিবাদপর্ব, বিচ্ছেদপর্ব এবং ফের প্রেমপর্ব- সবই বরাবদ সংবাদ শিরানামে। কিন্তু অনুষ্কার আক্ষেপ ছিল স্বামী হিসেবে বিরাটকে সেইভাবে কাছে পান না। দুইজনই নিজের জগতে ব্যস্ত। তাই বিয়ের প্রথম ছয়মাসে একসঙ্গে মাত্র ২১ দিন কাটিয়েছিলেন তাঁরা।

অবশ্য বিরুষ্কাকে একসঙ্গে অনেকটা সময় কাটানোর অবসর ও সুযোগ করে দেয় করোনা ও লকডাউন। মার্চ মাস থেকেই করোনা পরিস্থিতির জেরে শুটিং বন্ধ। বন্ধ ছিল ক্রিকেট টুর্নামেন্টও। বাড়িতেই দিন কাটাচ্ছিলেন বিরাট–অনুষ্কা জুটি। খুব একটা বাইরে বেরোনোর সুযোগ ছিল না।

হাই প্রোফাইল দম্পতির খুনসুঁটির একাধিক ছবি ভিডিয়ো সামনে এসেছে বিরুষ্কার সোশ্যাল মিডিয়া অ্যাকাউন্টের সৌজন্যে। অনুষ্কার বলিউডি প্রশ্নে ‘বোল্ড’ বিরাটের বোল্ড হওয়া, কেক বানিয়ে অনুষ্কার জন্মদিন পালন, দুই ফিটনেস ফ্যানাটিকের শরীর চর্চার বিভিন্ন ছবি-ভিডিও শেয়ার করতেন বিরুষ্কা। কিন্তু অনুষ্কা যে প্রায় মাস চারেকের অন্তঃসত্ত্বা তা আঁচ পাননি বাইরের লোক।

তিন বছর পরে ইতালির তাসকেনিতে  আড়ম্বরের সঙ্গে তাঁদের বিয়ে হয়।  বিয়ের তিনবছর পরে সন্তান।  সন্তান আসার খবর সোশ্যাল মিডিয়ায় প্রথম দেওয়ার রেওয়াজটি চালু করেন সাইফ আলি খান ও কারিনা কাপুর।  সম্প্রতি তাঁদের দ্বিতীয় সন্তান আসার খবরটি সোশ্যাল মিডিয়ায় ফাঁস করেন তাঁরা।  বিরাট-অনুষ্কা হলেন দ্বিতীয় সেলিব্রেটি কাপল যাঁরা সোশ্যাল মিডিয়াকেই বেছে নিলেন এই আবেগঘন সংবাদটি প্রকাশের জন্যে।।

অনুমতি ব্যতিত এই সাইটের কোনো কিছু কপি করা কপিরাইট আইনে দণ্ডনীয়।

প্রিয় পাঠক অনলাইন নিউজ পোর্টাল দ্যামেইলবিডি.কমে লিখতে পারেন আপনিও। লেখার বিষয় ফিচার, ভ্রমণ, লাইফস্টাইল, ক্যারিয়ার, তথ্যপ্রযুক্তি, কৃষি ও প্রকৃতি। আজই আপনার লেখাটি পাঠিয়ে দিন themailbdjobs@gmail.com ঠিকানায়।

More articles

সর্বশেষ

x  Powerful Protection for WordPress, from Shield Security
This Site Is Protected By
Shield Security