বৃহস্পতিবার, মে ২, ২০২৪

বঙ্গবন্ধুকে হত্যার সুযোগ পেত না যদি আ.লীগ ঐক্যবদ্ধ থাকতোঃ সমীর চন্দ

যা যা মিস করেছেন

আওয়ামী লীগ ঐক্যবদ্ধ থাকলে ষড়যন্ত্রকারীরা পিতা মুজিবকে হত্যার সাহস ও সুযোগ পেত না বলে মন্তব্য করেছেন কৃষক লীগের সভাপতি কৃষিবিদ সমীর চন্দ।

তিনি বলেন, আজকের এই দিনে বঙ্গবন্ধুর আদর্শ এবং কৃষকরন্ত শেখ হাসিনাকে বাঁচিয়ে রাখতে তৃণমূলে সংগঠনকে শক্তিশালী করে ঐক্যবদ্ধভাবে কাজ করার কোন বিকল্প নাই।

মঙ্গলবার (২৫ আগস্ট) দুপুরে বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের ৪৫তম শাহাদাত বার্ষিকী উপলক্ষে ঝিনাইদহ শিল্পকলা একাডেমি অডিটোরিয়ামে ঝিনাইদহ জেলা কৃষকলীগের আয়োজনে আলোচনা সভার প্রধান অতিথির বক্তব্যে তিনি এসব কথা বলেন।

সংগঠনের উদ্যোগে ‘স্বেচ্ছায় রক্তদান কর্মসূচি, এতিম-অনাথদের মাঝে মৌসুমী ফল বিতরণ, বৃক্ষরোপণ, মিলাদ ও দোয়া মাহফিল অনুষ্ঠিত হয়।

অনুষ্ঠানে বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন, কৃষক লীগের সাবেক সাংগঠনিক সম্পাদক কৃষিবিদ বিশ্বনাথ সরকার বিটু, সাবেক দপ্তর সম্পাদক অধ্যাপক নাজমুল ইসলাম পানু, সাবেক বন ও পরিবেশ বষিয়ক সম্পাদক সৈয়দ সাগিরুজ্জামান শাকীক। ঝিনাইদহ জেলা কৃষক লীগের সভাপতি মোঃ সাজেদুল ইসলাম সোমের সভাপতিত্বে অনুষ্ঠান সঞ্চলানা করেন সাধারণ সম্পাদক মোঃ আশারাফুল আলম।

আলোচনা সভা শেষে দোয়া ও মোনাজাত অনুষ্ঠিত হয় এবং এতিম-অনাথদের মাঝে মৌসুমী ফল বিতরণ করা হয়। পরে অনুষ্ঠানের অতিথিবৃন্দ স্বেচ্ছায় রক্তদান কর্মসূচির ক্যাম্প পরিদর্শন করেন এবং বৃক্ষরোপণ করেন।

অনুমতি ব্যতিত এই সাইটের কোনো কিছু কপি করা কপিরাইট আইনে দণ্ডনীয়।

প্রিয় পাঠক অনলাইন নিউজ পোর্টাল দ্যামেইলবিডি.কমে লিখতে পারেন আপনিও। লেখার বিষয় ফিচার, ভ্রমণ, লাইফস্টাইল, ক্যারিয়ার, তথ্যপ্রযুক্তি, কৃষি ও প্রকৃতি। আজই আপনার লেখাটি পাঠিয়ে দিন themailbdjobs@gmail.com ঠিকানায়।

More articles

সর্বশেষ

x  Powerful Protection for WordPress, from Shield Security
This Site Is Protected By
Shield Security