বৃহস্পতিবার, মে ২, ২০২৪

চিকিৎসার জন্য মুম্বাইয়ের লীলাবতী হাসপাতালে সঞ্জয় দত্ত

যা যা মিস করেছেন

বলিউড অভিনেতা সঞ্জয় দত্ত ক্যান্সারে আক্রান্ত হয়েছেন এটা কমবেশি অনেকেই জানেন। নতুন খবর হলো, ৬১ বছর বয়সী এই অভিনেতার চিকিৎসা শুরু হয়েছে ভারতের মুম্বাইয়ে।

রবিবার দুপুর ১২টার দিকে সঞ্জয় দত্তকে মুম্বাইয়ের লীলাবতী হাসপাতালে যেতে দেখা গিয়েছে। এসময়ের তার সঙ্গে ছিলেন বোন প্রিয়া দত্ত। ধারণা করা হচ্ছে, খুব শিগগিরই সঞ্জয় দত্তের কেমোথেরাপি শুরু হবে।

হাসপাতালে নির্ধারিত সময়ের কিছুটা আগেই পৌঁছে গিয়েছিলেন সঞ্জয়। এই সময়টাতে গাড়িতেই অপেক্ষা করেছেন তিনি। চিকিৎসক আসার পর গাড়ি থেকে বের হয়ে হাসপাতালে যেতে দেখা গিয়েছে তাকে। এই সময়ে তাকে ভক্তদের উদ্দেশে হাত নাড়তে দেখা গিয়েছে।

সঞ্জয় দত্তের সঙ্গে সিনিয়র পালমোনোলজিস্ট জলিল পার্কারের সাক্ষাত শেষ হওয়ার পর প্রিয়া ও ডাক্তারকে সোয়া তিনটা নাগাদ তাকে বের হয়ে যেতে দেখা যায় লীলাবতী হাসপাতাল থেকে। বেশ কিছু পরীক্ষা করানোর জন্য আরও দুই ঘণ্টা হাসপাতালে থাকতে হয়েছে সঞ্জয়কে। বিকাল ৫টার দিকে হাসপাতাল থেকে বের হয়ে গাড়িতে উঠতে দেখা গিয়েছে তাকে।

খুব শিগগির সঞ্জয় দত্ত আমেরিকায় চিকিৎসার জন্য যাবেন বলে জানা গেছে। তবে এখনও ভিসা পাননি তিনি।

শ্বাসকষ্টজনিত সমস্যার কারণে ৮ আগস্ট বিকেলে মুম্বাইয়ের লীলাবতী হাসপাতালে ভর্তি করানো হয়েছিল সঞ্জয় দত্তকে। সুস্থ হয়ে গত ১০ আগস্ট বাড়িতে ফিরেছিলেন তিনি। মঙ্গলবার তিনি চিকিৎসার জন্য কাজে সাময়িক বিরতি নেয়ার কথা জানিয়েছিলেন সোশ্যাল মিডিয়ায়। এরপরেই জানা যায় ফুসফুসের ক্যানসারে আক্রান্ত হয়েছেন তিনি।

অভিনেতা শেখর সুমনের ছেলে আদিত্য সুমন টুইট করেন সঞ্জয় দত্তের ক্যান্সারের খবর জানিয়ে। সেখানে আদিত্য লেখেন, সঞ্জয় স্যারের ক্যান্সার ধরা পড়েছে। তার আরোগ্য কামনাও করেন আদিত্য। সঞ্জয় দত্ত ফুসফুসের ক্যান্সারে আক্রান্ত হয়ে তৃতীয় পর্যায় বা থার্ড স্টেজে পৌঁছে গেছেন বলে জানা গেছে।মুম্বাই মিরর

অনুমতি ব্যতিত এই সাইটের কোনো কিছু কপি করা কপিরাইট আইনে দণ্ডনীয়।

প্রিয় পাঠক অনলাইন নিউজ পোর্টাল দ্যামেইলবিডি.কমে লিখতে পারেন আপনিও। লেখার বিষয় ফিচার, ভ্রমণ, লাইফস্টাইল, ক্যারিয়ার, তথ্যপ্রযুক্তি, কৃষি ও প্রকৃতি। আজই আপনার লেখাটি পাঠিয়ে দিন themailbdjobs@gmail.com ঠিকানায়।

More articles

সর্বশেষ

x  Powerful Protection for WordPress, from Shield Security
This Site Is Protected By
Shield Security