বৃহস্পতিবার, মে ২, ২০২৪

শিগগিরই ইমপালস হাসপাতালে করোনা আক্রান্ত পুলিশ সদস্যদের চিকিৎসা প্রদান করা শুরু হবে

যা যা মিস করেছেন

করোনাভাইরাস আক্রান্ত পুলিশ সদস্যদের চিকিৎসায় ঢাকার তেজগাঁওয়ের বেসরকারি ইমপালস হাসপাতাল ভাড়া করা হয়েছে।

শুক্রবার বিষয়টি নিশ্চিত করেছেন পুলিশ সদর দফতরের সহকারী মহাপরিদর্শক (এআইজি-এম অ্যান্ড পিআর) মো. সোহেল রানা।
তিনি জানান, প্রধানমন্ত্রীর ব্যক্তিগত অনুগ্রহ ও উদারতায় করোনায় আক্রান্ত পুলিশ সদস্যদের চিকিৎসার লক্ষ্যে রাজধানীর ইমপালস হাসপাতাল প্রাইভেট লিমিটেড বন্দোবস্ত করা হয়েছে। হাসপাতালটি প্রাথমিকভাবে আড়াই মাসের জন্য ভাড়া করা হয়েছে। শুধুমাত্র করোনায় আক্রান্ত পুলিশ সদস্যদের নিবিড় চিকিৎসা প্রদানের জন্য ৪৫০ শয্যাবিশিষ্ট এই হাসপাতালটি এখন থেকে ব্যবহৃত হবে।

সোহেল রানা বলেন, পুলিশের আইজিপি ড. বেনজীর আহমেদের ঐকান্তিক প্রচেষ্টা এবং স্বরাষ্ট্রমন্ত্রী আসাদুজ্জামান খান কামালের সমর্থন ও মধ্যস্থতায় স্বল্প সময়ে এই হাসপাতালটি আক্রান্ত পুলিশ সদস্যদের জন্য ভাড়া ও আয়োজন করার প্রক্রিয়া সম্ভব হয়েছে। এর আগে কেন্দ্রীয় পুলিশ হাসপাতাল এবং ইমপালস হাসপাতালের মধ্যে এ সংক্রান্তে একটি সমঝোতা চুক্তি স্বাক্ষরিত হয়। শিগগিরই ইমপালস হাসপাতালে করোনা আক্রান্ত পুলিশ সদস্যদের চিকিৎসা প্রদান করা শুরু হবে।
এক সংবাদ বিজ্ঞপ্তিতে পুলিশ সদর দফতর জানায়, করোনায় আক্রান্ত পুলিশ সদস্যদের সার্বক্ষণিক সুচিকিৎসার জন্য আইজিপি ড. বেনজীর আহমেদ বহুমাত্রিক পদক্ষেপ হাতে নিয়েছেন এবং ইউনিট প্রধানদের সময়ে সময়ে নির্দেশনা প্রদান অব্যাহত রেখেছেন। করোনা আক্রান্ত পুলিশ সদস্যদের চিকিৎসায় সর্বোচ্চ প্রাধিকারের জন্য ইমপালস হাসপাতাল সংযোজন সেই প্রক্রিয়ার ধারাবাহিক কার্যক্রম। পুলিশের সদস্যদের জন্য প্রধানমন্ত্রীর এই উদারতা ও ভালবাসার প্রতি আন্তরিক ধন্যবাদ ও কৃতজ্ঞতা জ্ঞাপন করেছেন আইজিপি।

অনুমতি ব্যতিত এই সাইটের কোনো কিছু কপি করা কপিরাইট আইনে দণ্ডনীয়।

প্রিয় পাঠক অনলাইন নিউজ পোর্টাল দ্যামেইলবিডি.কমে লিখতে পারেন আপনিও। লেখার বিষয় ফিচার, ভ্রমণ, লাইফস্টাইল, ক্যারিয়ার, তথ্যপ্রযুক্তি, কৃষি ও প্রকৃতি। আজই আপনার লেখাটি পাঠিয়ে দিন themailbdjobs@gmail.com ঠিকানায়।

More articles

সর্বশেষ

x  Powerful Protection for WordPress, from Shield Security
This Site Is Protected By
Shield Security