বুধবার, এপ্রিল ২৪, ২০২৪

সি,আই,পি লিটন এর পক্ষ হতে এলাকাবাসীকে  রমজানের উপহার বিতরণ

যা যা মিস করেছেন

সারা বিশ্বের বেশ কিছু দেশ যখন নভেল করোনা (কোবিড ১৯) ভাইরাসে আক্রান্ত হওয়ায় লকডাউন চলছে তখন বাংলাদেশেও এর প্রভাব পরেছে। আর এ লকডাউনে বসে
অনেক গরীব অসহায় ও কর্মহীণ হয়ে পরা পরিবারগুলোর আয় রোজগার বন্ধ হয়ে যাওয়ায় খাদ্য সংকটে পরতে হচ্ছে তাদের। তবে,সে সকল পরিবারের খাদ্য সংকট উত্তরণের লক্ষ্যে ইতিমধ্যে সরকারি,বেসরকারি ও ব্যাক্তি উদ্যোগে সারাদেশে খাদ্য ও ভাইরাস সুরক্ষা সামগ্রী বিতরণও প্রতিনিয়ত অব্যাহত রয়েছে।
এদিকে,২৫ এপ্রিল দেশে পবিত্র রমজান মাস শুরু।এ সময় খাদ্য দ্রব্যের বাজার দর আকাশ ছোঁয়া হতে থাকে। নভেল করোনা কোভিট-১৯ এর ফলে সৃষ্ট খাদ্য সংকটকালের এমন সময়ে পবিত্র মাহে রমজানের আগমনে কর্মহীন হয়ে পড়া অসহায় পরিবারগুলোতে নিত্যপ্রয়োজনীয় খাদ্য দ্রব্যের পাশাপাশি রমজানের প্রয়োজনীয় খাদ্য দ্রব্যের সংকট আরো বৃদ্ধি হতে পারে।
এমন বিবেচনায় বৃহস্পতিবার (২৩ এপ্রিল) বিকেলে নিজাম উদ্দিন ভুইয়া লিটন(সি,আই,পি) ও তারই ছোট ভাই নাজিম উদ্দিন ভূইয়া লিটন তাদের নিজস্ব অর্থায়নে নিজ বাসভবন নরসিংদী সদর উপজেলার  কান্দাইল এলাকার দরিদ্র ও অসহায়দের মাঝে পবিত্র রমজানের প্রয়োজনীয় খাদ্য সামগ্রী  যথা দুই কেজি মুড়ি, দুই কেজি বুট,দুই লিটার সয়াবিন তেল,দুই কেজি ডাল,এক কেজি চিনি, সাবান একটি,খেজুর এক কেজি ও দুই কেজি পিঁয়াজ সম্বলিত একটি করে প্যাকেট উপহার হিসেবে বিতরণ করেন।
উপহার গ্রহণকারীরা জানান, লিটন সাহেব ও রিপন সাহেব আমাদেরকে করোনা পরিস্থিতির প্রথম দিক হতেই বিভিন্নভাবে সেবা দিয়ে যাচ্ছেন।উল্লেখ্য যে,করোনার কারনে সৃষ্ট সংকটে এলাকার গরীব অসহায় ও কর্মহীন হয়ে পরা জনগণের খাদ্য চাহিদা পুরনের  অংশ হিসাবে মাননীয় প্রধানমন্ত্রীর নির্দেশে তারা দুই ভাই কখনো নরসিংদী সদর-২ (পলাশ) আসনের এমপি আনোয়ারুল আশরাফ খান দীলিপ এর পক্ষে কখনো  তাদের নিজস্ব অর্থায়নে নিজ এলাকা ও ইউনিয়নে নিয়মিত ত্রাণ সামগ্রী বিতরণ করে যাচ্ছেন।তাদের ব্যাবসা প্রতিষ্ঠান মাধবদীস্থ রমনী ডাইং এর কর্মচারীদের মাঝেও তারা তাদের নিজস্ব অর্থায়নে সহায়তা প্রদান করেছেন।দিয়েছেন করোনা কালে প্রধাণমন্ত্রীর গঠিত ত্রাণ তহবিলে অর্থ অনুদান।
এ ব্যাপারে, সি,আই,পি নিজামউদ্দিন ভূইয়া ও তার ছোট ভাই ইউপি চেয়ারম্যান নাজিম উদ্দিন ভুইয়া রিপন  জানান,আমরা আমাদের সাধ্যমত চেষ্টা করছি এ এলাকার গরীব দুঃখীর পাশে দাঁড়াতে।এবং সব সময় এখনকার মতই তাদের পাশে থাকব।

অনুমতি ব্যতিত এই সাইটের কোনো কিছু কপি করা কপিরাইট আইনে দণ্ডনীয়।

প্রিয় পাঠক অনলাইন নিউজ পোর্টাল দ্যামেইলবিডি.কমে লিখতে পারেন আপনিও। লেখার বিষয় ফিচার, ভ্রমণ, লাইফস্টাইল, ক্যারিয়ার, তথ্যপ্রযুক্তি, কৃষি ও প্রকৃতি। আজই আপনার লেখাটি পাঠিয়ে দিন themailbdjobs@gmail.com ঠিকানায়।

More articles

সর্বশেষ

x  Powerful Protection for WordPress, from Shield Security
This Site Is Protected By
Shield Security