বুধবার, এপ্রিল ২৪, ২০২৪

করোনা মোকাবেলায় মিলার আহবান

যা যা মিস করেছেন

দুনিয়ার জনপ্রিয় সব রকস্টারের জীবন যেন যুদ্ধে ভরপুর নাটকীয়। বাংলাদেশের রক তারকা মিলার জীবনটাও যেন এমনই। নিজের ক্যারিয়ার গড়ার যুদ্ধ করতে করতে যেন ফাঁদে পড়ে গেলেন স্বামীর সংসারে। স্বামীর সাথে ডিভোর্স হলেও যুদ্ধ চলছে। নানা মামলা হামলায় জীবন তার জর্জরিত। এরমধ্যেই দুনিয়ায় করোনার আগ্রাসন শুরু হলো। এর থেকে গরীবদেরকে বাঁচাতে মিলা ব্যাক্তিগত উদ্যোগে ফ্রি মাস্ক, সেনিটাইজেশান ও খাবার বিতরণ করতে থাকেন।

গীতিকার অনুরূপ আইচের চ্যানেল ‘আইচ ল্যান্ড’ এর মাধ্যমে করোনা নিয়ে মানুষকে সচেতন করতে ভিডিও বার্তা প্রকাশ করেন। এতে তিনি সবাইকে করোনায় সচেতন থাকতে অনুরোধ করেন।

এ প্রসঙ্গে মিলা ইসলাম বলেন, এতবড় মহামারীতে আমি আমার জায়গা থেকে নীরবে চেষ্টা করে গেছি মানুষের পাশে দাঁড়াতে। এর আগে যখন দেখলাম আমার বড়ভাইতুল্য অনুরূপ আইচ ‘আইচ ল্যান্ড’ ইউটিউব চ্যানেলের মাধ্যমে মানুষকে করোনা নিয়ে সচেতন করতে কাজ করছে। তখন আমিও যুক্ত হলাম ভাইয়ের চ্যানেলে। এই চ্যানেলের মাধ্যমে আমি আরও ভিডিও বার্তা প্রেরণ করবো আমার ভক্তদের জন্য।

উল্লেখ্য, মিলা বর্তমানে যে বাসায় থাকেন তার উপরের ফ্ল্যাটের এক বাসার বুয়ার করোনা ধরা পড়েছে ২০ এপ্রিল।  তাই মিলাও আটকে গেছে কঠোর লকডাউনে।

অনুমতি ব্যতিত এই সাইটের কোনো কিছু কপি করা কপিরাইট আইনে দণ্ডনীয়।

প্রিয় পাঠক অনলাইন নিউজ পোর্টাল দ্যামেইলবিডি.কমে লিখতে পারেন আপনিও। লেখার বিষয় ফিচার, ভ্রমণ, লাইফস্টাইল, ক্যারিয়ার, তথ্যপ্রযুক্তি, কৃষি ও প্রকৃতি। আজই আপনার লেখাটি পাঠিয়ে দিন themailbdjobs@gmail.com ঠিকানায়।

More articles

সর্বশেষ

x  Powerful Protection for WordPress, from Shield Security
This Site Is Protected By
Shield Security