বুধবার, এপ্রিল ২৪, ২০২৪

পঞ্চগড়ে বিএসএফের গুলিতে স্কুল ছাত্র নিহত

যা যা মিস করেছেন

পঞ্চগড় জেলা প্রতিনিধিঃ বিএসএফের গুলিতে পঞ্চগড় সদর উপজেলার সিংরোড প্রধানপাড়া  সীমান্তে শিপন  (১৬) নামে এক বাংলাদেশি স্কুল  ছাত্র  নিহত হয়েছেন।নিহত  শিপন এর বাড়ি পঞ্চগড় সদর উপজেলার চাকলা হাট   ইউনিয়নের প্রধানপাড়া  এলাকায়। সে ওই এলাকার পরেশ চন্দ্র রায়ের  ছেলে।
রবিবার (১৯ এপ্রিল) রাত নয়টার দিকে রংপুর মেডিক্যাল কলেজ হাসপাতালে চিকিৎসাধীন অবস্থায় মারা যান বলে পরিবার সূত্র জানিয়েছে।
স্থানীয়রা জানায়, শিংরোড প্রধানপাড়া সীমান্ত এলাকার মেইন পিলার ৭৬২ এর সাবপিলার ২ ও ৩ এর মাঝামাঝি সীমান্তঘেঁষে বাড়ি শিপনের। রবিবার দুপুরে শিপন তার বাবার সাথে বাড়ির পাশে নিজেদের পাট ক্ষেতে নেট দিয়ে বেড়া দিচ্ছিল। এ সময় ভারতের কয়েকজন বিএসএফ সদস্য এসে তাদের বেড়া দিতে নিষেধ করে। পরে বিএসএফ সদস্যদের সাথে তাদের কথাকাটাকাটি হয়। একপর্যায়ে শিপনকে কাছে পেয়ে গুলি করে দেয় এক বিএসএফ সদস্য। গুলিটি তার পেট ফুটো হয়ে পিঠ দিয়ে বের হয়ে যায়। পরে তার পরিবারের লোকজন তাকে উদ্ধার করে পঞ্চগড় আধুনিক সদর হাসপাতালে নিয়ে যায়। সেখানে প্রাথমিক চিকিৎসার পর কর্তব্যরত ডাক্তার তোফায়েল আহাম্মেদ উন্নত চিকিৎসার জন্য তাকে রংপুর মেডিক্যাল কলেজ হাসপাতালে রেফার্ড করেন।
নীলফামারী ৫৬ বিজিবি ব্যাটালিয়নের অধিনায়ক লে. কর্নেল মামুনুল হক বলেন,বিষয়টি আমরা তদন্ত করে দেখছি। এ ঘটনায় বিএসএফের কাছে প্রতিবাদ জানিয়ে কারণ জানতে চাওয়া হবে।

অনুমতি ব্যতিত এই সাইটের কোনো কিছু কপি করা কপিরাইট আইনে দণ্ডনীয়।

প্রিয় পাঠক অনলাইন নিউজ পোর্টাল দ্যামেইলবিডি.কমে লিখতে পারেন আপনিও। লেখার বিষয় ফিচার, ভ্রমণ, লাইফস্টাইল, ক্যারিয়ার, তথ্যপ্রযুক্তি, কৃষি ও প্রকৃতি। আজই আপনার লেখাটি পাঠিয়ে দিন themailbdjobs@gmail.com ঠিকানায়।

More articles

সর্বশেষ

x  Powerful Protection for WordPress, from Shield Security
This Site Is Protected By
Shield Security