বৃহস্পতিবার, মে ২, ২০২৪

বয়স বেড়ে গেল প্রিয়াঙ্কার বহু বর নিক জোনাসের

যা যা মিস করেছেন

রবিবার, ১৬ সেপ্টেম্বর আরও এক বছর বয়স বেড়ে গেল প্রিয়াঙ্কা চোপড়ার বহু বর নিক জোনাসের। রবিবার নিজের ২৬ বছরের জন্মদিন সেলিব্রেট করছেন নিক। তবে এই দিনটা শুধু নিকের কাছেই নয়, দেশি গার্ল প্রিয়াঙ্কার কাছেও বেশ স্পেশাল। আর কারণটা সবার জানা। তাই এবছর জন্মদিনটা নিক যে হবু স্ত্রী প্রিয়াঙ্কার সঙ্গে সেলিব্রেট করবেন সেটাই স্বাভাবিক ।

 

তবে শুধুই প্রিয়াঙ্কা নন, এদিন নিকের জন্মদিন সেলিব্রেট করতে হাজির ছিলেন তাঁর পরিবারের সদস্যরা ও বন্ধু-বান্ধবরা। ইনস্টাগ্রামে নিক জোনাসের বিশেষ একটি ছবি শেয়ার করেছেন প্রিয়াঙ্কা চোপড়া। যেখানে নিককে নীল রঙের একটি জামা পরে থাকতে দেখা গেছে। আর তিনি একটি গাড়িতে ক্যামেরার দিকে না তাকিয়ে বসে রয়েছেন। ক্যাপশানে প্রিয়াঙ্কা লিখেছেন, ‘জন্মদিনের সপ্তাহ শুরু হল’।

 

এছাড়াও সোশ্যাল সাইটে লস অ্যাঞ্জেলসে নিকের জন্মদিনের সেলিব্রেশনের আরও একটি ছবি শেয়ার করেছেন প্রিয়াঙ্কা। যেখানে প্রিয়াঙ্কা ছাড়াও আরও বেশকিছু বন্ধু-বান্ধব ও নিকের ভাই জো জোনাসকে দেখা যাচ্ছে। হাতে কিছু নগদ টাকা নিয়ে মুখ ঢেকে রয়েছেন জো। ক্যাপশানে প্রিয়াঙ্কা লিখেছন ‘বার্থডে হ্যাং’।

শোনা যাচ্ছে আগামী মাসেই ২৬ বছরের নিকের সঙ্গে বিয়েটা সেরে ফেলবেন ৩৬ বছরের প্রিয়াঙ্কা।

অনুমতি ব্যতিত এই সাইটের কোনো কিছু কপি করা কপিরাইট আইনে দণ্ডনীয়।

প্রিয় পাঠক অনলাইন নিউজ পোর্টাল দ্যামেইলবিডি.কমে লিখতে পারেন আপনিও। লেখার বিষয় ফিচার, ভ্রমণ, লাইফস্টাইল, ক্যারিয়ার, তথ্যপ্রযুক্তি, কৃষি ও প্রকৃতি। আজই আপনার লেখাটি পাঠিয়ে দিন themailbdjobs@gmail.com ঠিকানায়।

More articles

সর্বশেষ

x  Powerful Protection for WordPress, from Shield Security
This Site Is Protected By
Shield Security