সোমবার, এপ্রিল ২৯, ২০২৪

নয়াপল্টনে বিএনপির সমাবেশ শুরু হয়েছে

যা যা মিস করেছেন

কারাবন্দি দলীয় চেয়ারপারসন খালেদা জিয়ার মুক্তি ও সুচিকিৎসার দাবিতে বিএনপির সমাবেশ শুরু হয়েছে। শুক্রবার (২০ জুলাই) বিকাল ৩টার দিকে বিএনপির নয়াপল্টন কেন্দ্রীয় কার্যালয়ের সামনে সমাবেশ শুরু হয়।

সমাবেশে প্রধান অতিথি হিসেবে বক্তব্য রাখবেন দলটির স্থায়ী কমিটির সদস্য ড. খন্দকার মোশাররফ হোসেন। সভাপতিত্ব করবেন দলের মহাসচিব মির্জা ফখরুল ইসলাম আলমগীর।

বিকেল ৩টায় এই বিক্ষোভ সমাবেশ অনুষ্ঠিত হওয়ার কথা থাকলেও দুপুর ১২টার পরপরই নেতাকর্মীরা আসতে শুরু করেন। নয়াপল্টনের আশেপাশের মসজিদে জুম্মার নামাজে অংশ নিতে দেখা গেছে নেতাকর্মীদের। নামাজ শেষে তারা দলের কেন্দ্রীয় কার্যালয়ের সামনে জড়ো হতে থাকেন। বিপুল সংখ্যক নেতাকর্মীর উপস্থিতির কারণে দেড়টার পরপরই অনানুষ্ঠানিকভাবে শুরু হয়।
এদিকে কেন্দ্রীয় কার্যালয়ের সামনে বিপুল সংখ্যক পুলিশসহ আইন শৃঙ্খলা রক্ষাকারী বাহিনীর সদস্যরা মোতায়েন রয়েছেন। কার্যালয়ের আশপাশে সাঁজোয়া যান ও জলকামান নিয়ে পুলিশ অবস্থান। নয়াপল্টনমুখী পথচারীদের নাইটিংগেল মোড় থেকে তল্লাশি করে যাতায়াত করতে দেওয়া হচ্ছে।
পুলিশ সাত শর্তে সমাবেশের অনুমতি দিয়েছে বিএনপিকে। এর মধ্যে আছে- জনসাধারণের যান চলাচলে বিঘ্ন করা যাবে না; নিজস্ব স্বেচ্ছাসেবক দিয়ে সমাবেশের শৃঙ্খলা বজায় রাখতে হবে; পল্টনে রাস্তার একটি অংশ ফাঁকা রাখতে হবে; লাঠিসোটা বা অন্য কোনো আগ্নেয়াস্ত্র সমাবেশস্থলে আনা যাবে না ইত্যাদি।

অনুমতি ব্যতিত এই সাইটের কোনো কিছু কপি করা কপিরাইট আইনে দণ্ডনীয়।

প্রিয় পাঠক অনলাইন নিউজ পোর্টাল দ্যামেইলবিডি.কমে লিখতে পারেন আপনিও। লেখার বিষয় ফিচার, ভ্রমণ, লাইফস্টাইল, ক্যারিয়ার, তথ্যপ্রযুক্তি, কৃষি ও প্রকৃতি। আজই আপনার লেখাটি পাঠিয়ে দিন themailbdjobs@gmail.com ঠিকানায়।

More articles

সর্বশেষ

x  Powerful Protection for WordPress, from Shield Security
This Site Is Protected By
Shield Security