সোমবার, এপ্রিল ২৯, ২০২৪

দেশে ফিরেছেন মোশাররফ করিম

যা যা মিস করেছেন

লম্বা সময় মালয়েশিয়ায় কাটিয়ে সম্প্রতি দেশে ফিরেছেন সময়ের ব্যস্ত অভিনেতা মোশাররফ করিম। না, সেখানে বেড়াতে কিংবা চিকিৎসার জন্য যাননি তিনি। শুটিংয়ের কাজেই ছুটে গিয়েছেন। তাও আবার টুকটাক নয়, একসঙ্গে অনেক কাজ নিয়ে।

mosharraf karim the mail bd

মোশাররফ জানান, সেখানে টানা শুটিং করেছেন ৭ পর্বের দুটি, একটি এক ঘণ্টা ও একটি ধারাবাহিক নাটকের! এর মধ্যে রয়েছে আসাদুজ্জামান সোহাগের রচনা ও রিপন মিয়ার পরিচালনায় ‘থার্ড পারসন’, আর বি প্রীতমের রচনায় ও পরিচালনায় ‘ম্যানপাওয়ার’, ইমরাউল রাফাতের পরিচালনায় ‘বেঙ্গল সমিতি’ এবং কায়সার আহমেদের পরিচালনায় ধারাবাহিক ‘রূপালি প্রান্তর’।
এদিকে সম্প্রতি মালয়েশিয়া থেকে ঢাকায় ফিরেই শোশাররফ করিম ঢুকে পড়েছেন রাজধানী উত্তরার মন্দিরা শুটিং হাউজে। রবিবার (২৭ মার্চ) পুরোদিন এখানেই ছিলেন তিনি। একের পর এক দৃশ্যধারণে ক্লান্তিহীনভাবেই কাজ করে চলেছেন সেখানে। মোশাররফ করিম যে নাটকটির কাজ করছিলেন সেটির নাম ‘সব চরিত্র কাল্পনিক নয়’। এর গল্পটি গৌতম ব্যানার্জির লেখা। আর চিত্রনাট্য সাজিয়েছেন শফিকুর রহমান শান্তনু।
একজন নির্মাতা ও অভিনেতার মাঝে শৈল্পিক দ্বন্ধ নিয়েই মূলত গল্পটি এগিয়ে যায়। নতুন এ কাজটি প্রসঙ্গে মোশাররফ করিম বলেন, ‘একটি দারুণ গল্প নিয়ে নাটকটি নির্মাণ হচ্ছে। সে সঙ্গে চিত্রনাট্যটাও খুবই সুন্দরভাবে সাজানো। এ ধরনের গল্প সাধারণত খুঁজে পাওয়া এখনকার সময়ের জন্য দুরূহ ব্যাপার। কাজটি করে বেশ উপভোগ করছি। একটু পরিশ্রম হচ্ছে বটে। কান্তি এলেও বরং সেটা ভুলে গিয়ে শুটিংয়ে মনোযোগ দিচ্ছি।’
নির্মাতা ফজলুল সেলিমের নির্দেশনায় এতে আরও অভিনয় করছেন শামীম জামান, জুঁই প্রমুখ।

অনুমতি ব্যতিত এই সাইটের কোনো কিছু কপি করা কপিরাইট আইনে দণ্ডনীয়।

প্রিয় পাঠক অনলাইন নিউজ পোর্টাল দ্যামেইলবিডি.কমে লিখতে পারেন আপনিও। লেখার বিষয় ফিচার, ভ্রমণ, লাইফস্টাইল, ক্যারিয়ার, তথ্যপ্রযুক্তি, কৃষি ও প্রকৃতি। আজই আপনার লেখাটি পাঠিয়ে দিন themailbdjobs@gmail.com ঠিকানায়।

More articles

সর্বশেষ

x  Powerful Protection for WordPress, from Shield Security
This Site Is Protected By
Shield Security