সোমবার, এপ্রিল ২৯, ২০২৪

আমরা আন্তরিক, দায়িত্বকে চ্যালেঞ্জ হিসেবে নিয়েছি: সিইসি

যা যা মিস করেছেন

নব নিযুক্ত নির্বাচন কমিশন সব দলকে আস্থায় নিয়ে কাজ করবে বলে জানিয়েছেন প্রধান নির্বাচন কমিশনার (সিইসি) কে এম নুরুল হুদা। তিনি বলেন, ‘আমরা এখনও চেয়ারেই বসিনি।

New EC the mail bd

তাই বিস্তারিত কিছু বলার সময়ও আসেনি। তবে এতটুকুই বলবো, আমরা আন্তরিক, দায়িত্বকে চ্যালেঞ্জ হিসেবে নিয়েছি। যাতে আমরা সফল হতে পারি।’

বৃহস্পতিবার সকাল ১০টায় সাভারের জাতীয় স্মৃতিসৌধে শ্রদ্ধা নিবেদন শেষে সাংবাদিকদের এসব কথা বলেন তিনি।

এসময়ে কে এম নুরুল হুদা সাংবাদিকদের আশ্বস্ত করে আরও বলেন, নব গঠিত নির্বাচন কমিশন নিষ্ঠা ও আন্তরিকতার সঙ্গে তাদের দায়িত্ব পালন করবে।

তবে  সিইসি’র নিয়োগ নিয়ে বিএনপির প্রতিক্রিয়ার জবাবে কে এম নুরুল হুদা বলেন, ‘তারা (বিএনপি) কেন এবং কীভাবে এসব মন্তব্য করছেন তা আমার জানা নেই। এটা তাদের ব্যাপার।’

শ্রদ্ধা নিবেদন শেষে প্রধান নির্বাচন কমিশনার জাতীয় স্মৃতিসৌধের পরিদর্শন বইতে স্বাক্ষর করেন। পরে সকাল সাড়ে দশটার দিকে তারা স্মৃতিসৌধ প্রাঙ্গন ত্যাগ করেন।

এ সময় তার সঙ্গে অন্য চার কমিশনার মাহবুব তালুকদার, মো.রফিকুল ইসলাম, বেগম কবিতা খানম, ও ব্রিগেডিয়ার জেনারেল (অব.) শাহাদৎ হোসেন উপস্থিত ছিলেন।

অনুমতি ব্যতিত এই সাইটের কোনো কিছু কপি করা কপিরাইট আইনে দণ্ডনীয়।

প্রিয় পাঠক অনলাইন নিউজ পোর্টাল দ্যামেইলবিডি.কমে লিখতে পারেন আপনিও। লেখার বিষয় ফিচার, ভ্রমণ, লাইফস্টাইল, ক্যারিয়ার, তথ্যপ্রযুক্তি, কৃষি ও প্রকৃতি। আজই আপনার লেখাটি পাঠিয়ে দিন themailbdjobs@gmail.com ঠিকানায়।

More articles

সর্বশেষ

x  Powerful Protection for WordPress, from Shield Security
This Site Is Protected By
Shield Security