শুক্রবার, মে ৩, ২০২৪

সিলেট শহীদ মিনারে সুরঞ্জিত সেনগুপ্তের মরদেহে শ্রদ্ধা

যা যা মিস করেছেন

Suronjit the mail bd
প্রবীণ রাজনীতিক ও আওয়ামী লীগের উপদেষ্টা পরিষদের সদস্য সুরঞ্জিত সেনগুপ্তকে শেষ শ্রদ্ধা জ‍ানাতে সিলেট কেন্দ্রীয় শহীদ মিনারে তার মরদেহ রাখা হয়েছে। আজ সোমবার বেলা ১১টায় সিলেট শহীদ মিনারে তার মরদেহ পৌঁছে।
এর আগে সকাল ৮টা ২৫ মিনিটে রাজধানীর ল্যাবএইড হাসপাতাল থেকে তার মরদেহবাহী অ্যাম্বুলেন্স জাতীয় প্যারেড গ্রাউন্ডে নেয়া হয়। পরে সেখান থেকে হেলিকপ্টারে সিলেটে নেয়া হয়। সেখানে শ্রদ্ধা শেষে তার মরদেহ সুনামগঞ্জের তার গ্রামের বাড়ি দিরাইয়ে নেয়া হবে।
গতকাল রবিবার ভোররাতে রাজধানীর একটি হাসপাতালে চিকিৎসাধীন অবস্থায় সুরঞ্জিত সেনগুপ্ত মারা যান। তাঁর বয়স হয়েছিল ৭২ বছর। পারিবারিক সূত্র জানায়, গত বৃহস্পতিবার থেকে অসুস্থ বোধ করছিলেন সুরঞ্জিত। গত শুক্রবার সকালে তাঁকে হাসপাতালে ভর্তি করা হয়। তাঁর ফুসফুসে সংক্রমণ ধরা পড়ে। তাঁকে লাইফ সাপোর্টে রাখা হয়।
গতকাল ভোররাত ৪টা ২৪ মিনিটে চিকিৎসকেরা তাঁকে মৃত ঘোষণা করেন। তাঁর মৃত্যুর খবর শুনে হাসপাতালে ছুটে যান দীর্ঘদিনের রাজনৈতিক সহকর্মীসহ আওয়ামী লীগ, যুবলীগ, ছাত্রলীগ, স্বেচ্ছাসেবক লীগসহ বিভিন্ন দলের নেতা-কর্মীরা।

অনুমতি ব্যতিত এই সাইটের কোনো কিছু কপি করা কপিরাইট আইনে দণ্ডনীয়।

প্রিয় পাঠক অনলাইন নিউজ পোর্টাল দ্যামেইলবিডি.কমে লিখতে পারেন আপনিও। লেখার বিষয় ফিচার, ভ্রমণ, লাইফস্টাইল, ক্যারিয়ার, তথ্যপ্রযুক্তি, কৃষি ও প্রকৃতি। আজই আপনার লেখাটি পাঠিয়ে দিন themailbdjobs@gmail.com ঠিকানায়।

More articles

সর্বশেষ

x  Powerful Protection for WordPress, from Shield Security
This Site Is Protected By
Shield Security