বৃহস্পতিবার, এপ্রিল ১৮, ২০২৪

রংপুরের তারাগঞ্জে দুই বাসের মুখোমুখি সংঘর্ষে ১২ জনের মৃত্যু

যা যা মিস করেছেন

এ ঘটনায় বিক্ষুব্ধ এলাকাবাসী মহাসড়ক অবরোধ করে বিক্ষোভ করছে।

বুধবার বেলা ১১টার দিকে উপজেলার রংপুর-দিনাজপুর মহাসড়কের ইকরচালী বরাতির ব্রিজ এলাকায় এ দুর্ঘটনা ঘটে। তাৎক্ষণিকভাবে হতাহতদের নাম ও পরিচয় জানা যায়নি।

পুলিশ ও প্রত্যক্ষদর্শী সূত্রে জানা গেছে, ঢাকা থেকে ছেড়ে আসা সায়মুন পরিবহনের একটি যাত্রীবাহী বাস বরাতি ব্রিজের কাছে পৌঁছোলে সামনের ডানদিকের চাকা ফেটে যায়।

এ সময় চালক নিয়ন্ত্রণ হারিয়ে ফেললে বিপরীত দিকে দিনাজপুর থেকে ছেড়ে আসা রংপুরগামী তৃপ্তি পরিবহনের বাসের সঙ্গে সংঘর্ষ হয়। এতে ঘটনাস্থলেই ৮ জন এবং হাসপাতালে নেয়ার পর চিকিৎসাধীন অবস্থায় আরও ৪ জনসহ ১২ নিহত হন।

খবর পেয়ে রংপুর ফায়ার সার্ভিসের একটি দল ঘটনাস্থলে পৌঁছে দুমরে মুচড়ে যাওয়া বাসদু’টি উদ্ধারের পর আহতদের রংপুর মেডিকেল কলেজ হাসপাতালসহ বিভিন্ন চিকিৎসাকেন্দ্রে ভর্তি করান। আহতদের মধ্যে কয়েকজনের অবস্থা আশঙ্কাজনক বলে জানা গেছে।

এ ঘটনায় নিহতের সংখ্যা আরও বাড়তে পারে বলে জানিয়েছেন রংপুর ফায়ার সার্ভিসের সিনিয়র স্টেশন অফিসার।

এদিকে, দুর্ঘটনার পর বিক্ষুব্ধ এলাকাবাসী রংপুর-দিনাজপুর মহাসড়ক অবরোধ করে বিক্ষোভ শুরু করলে দুই পারের যানচলাচল বন্ধ হয়ে পড়ে। যান চলাচল স্বাভাবিক করতে পুলিশ সেখানে কাজ করছে।

অনুমতি ব্যতিত এই সাইটের কোনো কিছু কপি করা কপিরাইট আইনে দণ্ডনীয়।

প্রিয় পাঠক অনলাইন নিউজ পোর্টাল দ্যামেইলবিডি.কমে লিখতে পারেন আপনিও। লেখার বিষয় ফিচার, ভ্রমণ, লাইফস্টাইল, ক্যারিয়ার, তথ্যপ্রযুক্তি, কৃষি ও প্রকৃতি। আজই আপনার লেখাটি পাঠিয়ে দিন themailbdjobs@gmail.com ঠিকানায়।

More articles

সর্বশেষ

x  Powerful Protection for WordPress, from Shield Security
This Site Is Protected By
Shield Security