শুক্রবার, এপ্রিল ১৯, ২০২৪

কার্যালয় দখল নিয়ে আসল বিএনপি’র সঙ্গে বিএনপি’র নেতা-কর্মীদের সঙ্গে সংঘর্ষ

যা যা মিস করেছেন

BNP the mail bd

এবারো বিএনপি ও ছাত্রদলের নেতাকর্মীদের ধাওয়া খেয়ে পালালেন ‘আসল বিএনপি’র নেতাকর্মীরা।  ‘দলীয় বিপ্লবের মহড়া’ দিতে গিয়ে রাজধানীর নয়াপল্টনে বিএনপি ও ছাত্রদলের নেতাকর্মীদের ধাওয়া খেয়ে পালিয়ে যান তারা।

রবিবার বিকেল পৌনে চারটার দিকে নাইটিঙ্গেল মোড় থেকে ‘আসল বিএনপি’র কিছু নেতাকর্মী মিছিল নিয়ে নয়াপল্টনে বিএনপির কেন্দ্রীয় কার্যালয়ের দিকে আসছিলেন।  তাদের ব্যানারে লেখা ছিল ‘দলীয় বিপ্লবের মহড়া’।

মিছিলটি আনন্দ ভবন কমিউনিটি সেন্টারের সামনে এলে ছাত্রদলের নেতাকর্মীরা বিপরীত দিক থেকে লাঠিসোঁটা নিয়ে মিছিলকারীদের ধাওয়া করেন। ‘আসল বিএনপি’র নেতাকর্মীরা পালিয়ে গেলে তাদের সঙ্গে থাকা একটি পিকআপ ভ্যান ভাঙচুর করে আগুন ধরিয়ে দেন বিএনপি ও ছাত্রদলের নেতাকর্মীরা।

চলতি মাসের ২ তারিখ রাজধানীর নয়াপল্টনে বিএনপির কেন্দ্রীয় কার্যালয় ‘দখল’ করতে গিয়ে পিটুনি খেয়ে পালায় ‘আসল বিএনপি’।  ওই দিনও কার্যালয়ে থাকা বিএনপি ও ছাত্রদলের নেতাকর্মীদের সঙ্গে তাদের সংঘর্ষ হয়।

 

অনুমতি ব্যতিত এই সাইটের কোনো কিছু কপি করা কপিরাইট আইনে দণ্ডনীয়।

প্রিয় পাঠক অনলাইন নিউজ পোর্টাল দ্যামেইলবিডি.কমে লিখতে পারেন আপনিও। লেখার বিষয় ফিচার, ভ্রমণ, লাইফস্টাইল, ক্যারিয়ার, তথ্যপ্রযুক্তি, কৃষি ও প্রকৃতি। আজই আপনার লেখাটি পাঠিয়ে দিন themailbdjobs@gmail.com ঠিকানায়।

More articles

সর্বশেষ

x  Powerful Protection for WordPress, from Shield Security
This Site Is Protected By
Shield Security