বুধবার, এপ্রিল ২৪, ২০২৪

পঞ্চগড়ে ২২ জনকে জরিমানা করেছে ভ্রাম্যমাণ আদালত

যা যা মিস করেছেন

পঞ্চগড় জেলা প্রতিনিধিঃ পঞ্চগড় জেলার বিভিন্ন উপজেলায় নিষেধাজ্ঞা অমান্য করার দায়ে  ২২ জনকে ৩৪,৯০০ টাকা জরিমানা করেছেন ভ্রাম্যমান আদালত।
জেলা প্রশাসক ও জেলা ম্যাজিস্ট্রেট সাবিনা ইয়াসমিন এর নির্দেশনায় রবিবার(১৯ এপ্রিল) তেতুলিয়া উপজেলায়   শালবাহান, তীরনই হাট,  সামাজিক দূরত্ব বজায় না রাখা, অননুমোদিতন দোকান খোলা রাখা, নির্ধারিত মূল্যের চাইতে অতিরিক্ত মূল্য  রাখার অপরাধে ভ্রাম্যমান আদালত পরিচালনা করেন বিজ্ঞ নির্বাহী ম্যাজিস্ট্রেট ফারহানা নাসরিন। তিনি ৫ জনকে ২৬০০ টাকা জরিমানা করেন।
আটোয়ারী উপজেলায় পল্লী বিদ্যুৎ মোড়, মির্জা গোলাম হাফিজ ডিগ্রী কলেজ মাঠ মোড়, রেল ঘুন্টি বাজার, ফকিরগঞ্জ বাজারে অপ্রয়োজনীয় ঘুরাঘুরি করা, অননুমোদিত দোকান খোলা রাখা, ব্যাটারী চালিত ইজিবাইক রাস্তায় বের করার অপরাধে ভ্রাম্যমান আদালত পরিচালনা করেন বিজ্ঞ নির্বাহী ম্যাজিস্ট্রেট মেহেদী হাসান খান শাওন। তিনি ১৫ জনকে ১৩০০ টাকা জরিমানা করেন।
পঞ্চগড় সদর উপজেলার জগদল বাজার এলাকায় সংক্রামক রোগ (প্রতিরোধ, নিয়ন্ত্রণ ও নির্মূল) আইন, ২০১৮ এর নির্দেশ অমান্য করে বালু পরিবহন করার দায়ে একজন ব্যবসায়ীকে ৩০০০০ টাকা ও দন্ডবিধি ১৮৬০ এর আদেশ অমান্য করায় দায়ে একজন ব্যক্তিকে ১০০০ টাকাসহ সর্বমোট ৩৪,৯০০ টাকা জরিমানা আদায় করা হয়েছে বলে জানা গেছে। অভিযান পরিচালনা করার সময় সেনাবাহিনী ও পুলিশ বাহিনীর সদস্যরা উপস্থিত ছিলেন। এ অভিযান অব্যাহত থাকবে বলে তারা জানান।

অনুমতি ব্যতিত এই সাইটের কোনো কিছু কপি করা কপিরাইট আইনে দণ্ডনীয়।

প্রিয় পাঠক অনলাইন নিউজ পোর্টাল দ্যামেইলবিডি.কমে লিখতে পারেন আপনিও। লেখার বিষয় ফিচার, ভ্রমণ, লাইফস্টাইল, ক্যারিয়ার, তথ্যপ্রযুক্তি, কৃষি ও প্রকৃতি। আজই আপনার লেখাটি পাঠিয়ে দিন themailbdjobs@gmail.com ঠিকানায়।

More articles

সর্বশেষ

x  Powerful Protection for WordPress, from Shield Security
This Site Is Protected By
Shield Security