মঙ্গলবার, এপ্রিল ৩০, ২০২৪

করোনায় আক্রান্ত হয়েছেন বঙ্গবন্ধু টি-টোয়েন্টি কাপের রিজার্ভ আম্পায়ার

যা যা মিস করেছেন

করোনাভাইরাসে আক্রান্ত হয়েছেন চলমান বঙ্গবন্ধু টি-টোয়েন্টি কাপের রিজার্ভ আম্পায়ার আলী আরমান রাজন। শনিবার (২৮ নভেম্বর) রিজার্ভ আম্পায়ার হিসেবে দিনের দুই ম্যাচে দায়িত্ব পালন করার কথা ছিল তার।  কিন্তু করোনা আক্রান্ত হওয়ায় বাংলাদেশ ক্রিকেট বোর্ড (বিসিবি) কর্তৃক তৈরিকৃত বায়ো বাবল ছেড়ে বাসায় আইসোলেশনে রয়েছেন।

বিসিবি’র প্রধান চিকিৎসক দেবাশীষ চৌধুরী জানিয়েছেন, ‘হ্যাঁ, আলী আরমান রাজন কোভিড-১৯ পজিটিভ। তিনি বাসায় আইসোলেশনে আছেন। তেমন কোনো উপসর্গ তার নেই। মাইল্ড অ্যাটাক।’

শনিবার (২৮ নভেম্বর) চট্টগ্রাম বনাম জেমকন খুলনা এবং ফরচুন বরিশাল বনাম মিনিস্টার গ্রুপ রাজশাহীর ম্যাচ দিয়ে প্রধান আম্পায়ারদের ব্যাক-আপ হিসেবে টুর্নাামেন্টে অভিষেক হওয়ার কথা ছিল আরমানের।

এদিকে টুর্নামেন্ট শুরুর আগেই কোভিড-১৯ পজিটিভ হয়ে মিরপুর জাতীয় ক্রিকেট একাডেমিতে বিসিবি’র মেডিকেল বিভাগের অধীনে চিকিৎসারত আছেন গাজী গ্রুপ চট্টগ্রামের টপ অর্ডার ব্যাটসম্যান মাহমুদুল হাসান জয়। ৫ দলের বঙ্গবন্ধু টি-টোয়েন্টি কাপ সামনে রেখে গত ২০ নভেম্বর পাঁচ দলের ক্রিকেটার ও কোচিং স্টাফসহ মোট ১২৫ জনের করোনা পরীক্ষা করিয়েছিল বাংলাদেশ ক্রিকেট বোর্ড-বিসিবি। এরমধ্যে মাত্র একজন ক্রিকেটার কোভিড পজিটিভ হন।

অনুমতি ব্যতিত এই সাইটের কোনো কিছু কপি করা কপিরাইট আইনে দণ্ডনীয়।

প্রিয় পাঠক অনলাইন নিউজ পোর্টাল দ্যামেইলবিডি.কমে লিখতে পারেন আপনিও। লেখার বিষয় ফিচার, ভ্রমণ, লাইফস্টাইল, ক্যারিয়ার, তথ্যপ্রযুক্তি, কৃষি ও প্রকৃতি। আজই আপনার লেখাটি পাঠিয়ে দিন themailbdjobs@gmail.com ঠিকানায়।

More articles

সর্বশেষ

x  Powerful Protection for WordPress, from Shield Security
This Site Is Protected By
Shield Security