বৃহস্পতিবার, মে ৯, ২০২৪

মেদুয়ারী নবগঠিত ছাত্রলীগের কমিটিকে স্বাগত জানিয়ে আওয়ামী লীগ ও সহযোগী সংগঠনের আনন্দ মিছিল

ছাত্রলীগের কমিটিকে স্বাগত জানিয়ে আনন্দ মিছিল

যা যা মিস করেছেন

মাসুম বিল্লাহ,ভালুকা প্রতিনিধি :মেদুয়ারী ইউনিয়ন ছাত্রলীগ এর নবগঠিত কমিটিকে স্বাগত জানিয়ে আনন্দ মিছিল করেছে মেদুয়ারী ইউনিয়ন আওয়ামীলীগ ও সকল সহযোগী সংগঠন।

১৬-১২-২০২৩ মেদুয়ারী ইউনিয়ন ছাত্রলীগে কে,এম রিয়াজকে সভাপতি এবং সজিব হাসানকে সাধারণ সম্পাদক করে নতুন কমিটি গঠন করা হয়।

নবগঠিত কমিটিকে স্বাগত জানিয়ে আনন্দ মিছিল করেছে মেদুয়ারী ইউনিয়ন আওয়ামীলীগ ও সকল সহযোগী সংগঠন।

এসময় আনন্দ মিছিলে উপস্থিত ছিলেন ভালুকা উপজেলা আওয়ামী লীগের তথ্য ও গবেষণা বিষয়ক সম্পাদক আইয়ুব খান, উপজেলা আওয়ামী লীগের সম্মানিত সদস্য আফতাব মোল্লা, মেদুয়ারী ইউনিয়ন আওয়ামীলীগের সাধারণ সম্পাদক আব্দুল মজিদ মাস্টার, মেদুয়ারী ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান জেসমিন রাণী, মেদুয়ারী ইউনিয়ন যুবলীগের সাধারণ সম্পাদক মোছাইদুল ইসলাম উজ্জ্বল মোল্লা, সেচ্ছাসেবকলীগের সভাপতি সোহেল মোল্লা, সাধারণ সম্পাদক হানিফ খান।

মেদুয়ারী ইউনিয়ন ছাত্রলীগের মেধাবী ছাত্রনেতা দেলোয়ার পাঠান নবগঠিত কমিটির সহ সভাপতি হাসিবুল হাসান, সোহান খান, সাংগঠনিক সম্পাদক জাফরুল আলম ফারদিন সহ মেদুয়ারী ইউনিয়ন আওয়ামীলীগ ও সকল সহযোগী সংগঠনের নেতৃবৃন্দ।

অনুমতি ব্যতিত এই সাইটের কোনো কিছু কপি করা কপিরাইট আইনে দণ্ডনীয়।

প্রিয় পাঠক অনলাইন নিউজ পোর্টাল দ্যামেইলবিডি.কমে লিখতে পারেন আপনিও। লেখার বিষয় ফিচার, ভ্রমণ, লাইফস্টাইল, ক্যারিয়ার, তথ্যপ্রযুক্তি, কৃষি ও প্রকৃতি। আজই আপনার লেখাটি পাঠিয়ে দিন themailbdjobs@gmail.com ঠিকানায়।

More articles

সর্বশেষ

x  Powerful Protection for WordPress, from Shield Security
This Site Is Protected By
Shield Security