মঙ্গলবার, জুন ১৮, ২০২৪

দরপত্র বিক্রিতে অনিয়ম, উপজেলা প্রকৌশলীকে লিগ্যাল নোটিশ

যা যা মিস করেছেন

ঝালকাঠির নলছিটি উপজেলার বিভিন্ন ইউনিয়নের উন্নয়ণ প্রকল্পের ১৩ টি এডিপি প্রকল্পের দরপত্র বিক্রির অনিয়মে স্থানীয় সরকার ও প্রকৌশল অধিদপ্তরের উপজেলা প্রকৌশলী মো. ইকবাল কবীরকে লিগ্যাল নোটিশ দেওয়া হয়েছে।

মঙ্গলবার (৭ মে) তার বিরুদ্ধে নোটিশ পাঠান মেসার্স এস, এস এন্টারপ্রাইজের স্বত্বাধিকারী মো.মেহেদী হাসান।

লিগ্যাল নোটিশে উল্লেখ করা হয়েছে,২৪/০৪/২০২৪ ইং দরপএ বিজ্ঞপ্তি নং ১২/২০২৩-২০২৪ইং মোতাবেক নলছিটি উপজেলার বিভিন্ন ইউনিয়নের বিভিন্ন উন্নয়ণ প্রকল্পের জন্য মোট ১৩ (তের) টি এডিপি প্রকল্পের ঠিকাদারী কাজের জন্য এল,জি,ই,ডি জেলা পরিষদের লাইসেন্সধারী ঠিকাদারদের নিকট হইতে দরপত্র আহ্বান করা হয়েছে । মেহেদী হাচান উল্লেখিত দরপত্র ক্রয়ের জন্য উক্ত বিজ্ঞপ্তি প্রকাশের পর হইতে অদ্যবধি আপনার কার্যালয়ে গিয়াও কোন দরপত্র ক্রয় করিতে পারিতেছেন না। আপনার কার্যালয়ের আপনার নিদিষ্ট কক্ষ তালাবদ্ধ পাইয়া আপনার কার্যালয়ের অন্যান্য কর্মকর্তা-কর্মচারীদের সাথে আলাপ করিয়া নিশ্চিত হয়েছেন যে, সকল দরপত্রই আপনার কাছে জমা আছে এবং আপনি নিজেই উহা বিক্রয় করিবেন বিধায় নোটিশদাতা অদ্যবধি আপনার ব্যবহৃত মুঠোফোনে বহুবার ফোন দিলেও আপনি কল রিসিভ করিতেছেন না। সর্বোপরি উপজেলা নির্বাহী অফিসারকে ফোন দিয়া বিষয়টি জানাইলে তিনি প্রয়োজনীয় ব্যবস্থা গ্রহণের আশ্বাস দিয়াছেন। অথচ, দরপত্র বিক্রীর শেষ সময় আগামী ০৮/০৫/২৪ ইং তারিখ দিন ধার্য আছে। এমতাবস্থায় অএ নোটিশের মাধ্যমে আপনাকে এই মর্মে অনুরোধ করা হইল যে, অনতি বিলম্বে উল্লেখিত দরপত্র গুলি আমার মোয়াক্কেল নোটিশ দাতাসহ অন্যান্য বৈধ ঠিকাদারদের নিকট যথাসময়ে প্রদেয় শর্তানুযায়ী বিক্রয় করিবেন অর্থাৎ ঠিাকদারদের দরপত্র ক্রয়ের সুব্যস্থা করিবেন। অন্যথায় নোটিশদাতা প্রচলিত আইনানুযায়ী ব্যবস্থা গ্রহণে বাধ্য হইবেন।

এ বিষয়ে নলছিটি উপজেলা প্রকৌশলী মো.ইকবাল কবীরকে একাধিক বার কল দিলে রিসিভ না করায় তার সাথে যোগাযোগ করা সম্ভব হয়নি।

নলছিটি উপজেলা নির্বাহী কর্মকর্তা( ইউএনও) মো.নজরুল ইসলাম বলেন, বিষয়টি আমি উপজেলা প্রকৌশলীর সাথে কথা বলেছি।দরপত্রের ক্রয়ের সময় আরও বাড়ানো হয়েছে। সবাই দরপত্র ক্রয় করতে পারবেন।

অনুমতি ব্যতিত এই সাইটের কোনো কিছু কপি করা কপিরাইট আইনে দণ্ডনীয়।

প্রিয় পাঠক অনলাইন নিউজ পোর্টাল দ্যামেইলবিডি.কমে লিখতে পারেন আপনিও। লেখার বিষয় ফিচার, ভ্রমণ, লাইফস্টাইল, ক্যারিয়ার, তথ্যপ্রযুক্তি, কৃষি ও প্রকৃতি। আজই আপনার লেখাটি পাঠিয়ে দিন themailbdjobs@gmail.com ঠিকানায়।

More articles

সর্বশেষ