মঙ্গলবার, এপ্রিল ৩০, ২০২৪

বরগুনার পাথরঘাটায় বিএনএম মনোনীত প্রার্থীর পোস্টার ছেঁড়ায় নৌকার কর্মীর ৩০ হাজার টাকা জরিমানা

যা যা মিস করেছেন

মোঃ মহিবুল ইসলাম, বরগুনা জেলা প্রতিনিধি:

বরগুনার পাথরঘাটায় উপজেলা স্বেচ্ছাসেবক লীগের এক নেতাকে ৩০ হাজার টাকা জরিমানা করেছে ভ্রাম্যমান আদালত। বুধবার (১৭ ডিসেম্বর) বেলা ১১টার দিকে তাকে জরিমানা করা হয়।

তার নাম মোঃ রানা হাওলাদার (২৬)। তিনি পাথরঘাটা উপজেলা স্বেচ্ছাসেবক লীগের সমাজ কল্যান সম্পাদক হিসেবে দায়িত্ব পালন করছেন। এছাড়া তিনি আওয়ামী লীগ মনোনীত প্রার্থীর নৌকা প্রতীকের একজন সক্রিয় কর্মী।

পাথরঘাটা সহকারী রিটার্নিং কর্মকর্তার কার্যালয় সূত্রে জানা গেছে, দ্বাদশ জাতীয় সংসদ নির্বাচনে বরগুনা-২ আসনের অন্তর্ভুক্ত পাথরঘাটা উপজেলায় বাংলাদেশ জাতীয়তাবাদী আন্দোলন (বিএনএম) মনোনীত প্রার্থী ড: আবদুর রহমানকে নির্বাচনি পোস্টার ছিঁড়ে ফেলেন মোঃ রানা হাওলাদার। এসময় আইনশৃঙ্খলা রক্ষাকারী বাহিনীর সদস্যরা তাকে আটক করেন। পরে জাতীয় সংসদ নির্বাচনের আচরণবিধির ১৮ ধারা লঙ্ঘন করায় তাকে ভ্রাম্যমান আদালতের মাধ্যমে ৩০ হাজার টাকা জরিমানা করেছে উপজেলা ভূমি কর্মকর্তা খান সালমান হাবীব।

এ বিষয়ে ভ্রাম্যমান আদালতের বিচারক খান সালমান হাবীব সাংবাদিকদের বলেন, সুনির্দিষ্ট তথ্যের ভিত্তিতে মোঃ রানাকে জরিমানা করা হয়েছে। নির্বাচনী আচরণবিধি পালন করতে আমরা সকল প্রার্থী ও তাদের কর্মী-সমর্থকদের আহ্বান জানাচ্ছি।

অনুমতি ব্যতিত এই সাইটের কোনো কিছু কপি করা কপিরাইট আইনে দণ্ডনীয়।

প্রিয় পাঠক অনলাইন নিউজ পোর্টাল দ্যামেইলবিডি.কমে লিখতে পারেন আপনিও। লেখার বিষয় ফিচার, ভ্রমণ, লাইফস্টাইল, ক্যারিয়ার, তথ্যপ্রযুক্তি, কৃষি ও প্রকৃতি। আজই আপনার লেখাটি পাঠিয়ে দিন themailbdjobs@gmail.com ঠিকানায়।

More articles

সর্বশেষ

x  Powerful Protection for WordPress, from Shield Security
This Site Is Protected By
Shield Security