মঙ্গলবার, ফেব্রুয়ারি ২০, ২০২৪

তারাগঞ্জে নির্বাচনী জনসভায় প্রধানমন্ত্রী শেখ হাসিনা

যা যা মিস করেছেন

আরিফ শেখ, রংপুর প্রতিনিধিঃ

আসন্ন দ্বাদশ জাতীয় সংসদ নির্বাচনকে কেন্দ্র করে রংপুর-২ আসনের তারাগঞ্জ ও/এ সরকারি কলেজ মাঠে নির্বাচনী জনসভায় অংশ নিয়েছেন আওয়ামীলীগ সভাপতি বঙ্গবন্ধুকন্যা প্রধানমন্ত্রী শেখ হাসিনা ।

মঙ্গলবার (২৬ ডিসেম্বর) বেলা ১১টা ৫০ মিনিটে সভাস্থলে উপস্থিত হয়ে নেতাকর্মীদের হাত নেড়ে শুভেচ্ছা জানান শেখ হাসিনা। এ সময় বঙ্গবন্ধুর কনিষ্ঠ কন্যা শেখ রেহানা তাঁর সঙ্গে ছিলেন। তারাগঞ্জ উপজেলা আওয়ামীলীগের সভাপতি আলহাজ্ব আতিয়ার রহমানের সভাপতিত্বে উক্ত জনসভায় উপস্থিত ছিলেন রংপুর-২ আসনের নৌকার প্রার্থী আবুল কামাল মোঃ আহসানুল হক চৌধুরী ডিউক ।

এসময় প্রধানমন্ত্রী শেখ হাসিনা আগামী ৭ জানুয়ারির নির্বাচনে ভোট দিতে সবাইকে সকাল বেলা ভোটকেন্দ্রে যাওয়ার আহ্বান জানিয়েছেন ।

আওয়ামী লীগ সভাপতি শেখ হাসিনা আরও বলেন, আপনাদের কাছে আমার অনুরোধ, আগামী ৭ জানুয়ারি নির্বাচন। এই নির্বাচনে একেবারে সকাল বেলা উঠে যারা ভোটার তাদের নিয়ে সবাই ভোটকেন্দ্রে যাবেন। আওয়ামী লীগের নৌকা মার্কায় ভোট চেয়ে তিনি বলেন, এ নৌকা মার্কা আপনাদের জীবনমান উন্নত করেছে। কাজেই আগামী নির্বাচনে আপনারা নৌকা মার্কায় ভোট দিয়ে আপনাদের সেবা করার আরেকটিবার সুযোগ আমাদের দেবেন, যাতে আপনাদের প্রত্যেকের জীবন উন্নত-সমৃদ্ধ করে দিতে পারি। শেখ হাসিনা বলেন, নৌকা মার্কা নূহ নবীর নৌকা মার্কা, সেই মহাপ্লাবনে মানুষকে বাঁচিয়েছিল। নৌকা মার্কা, যে নৌকা মার্কায় ভোট দিয়ে আপনারা স্বাধীনতা পেয়েছেন। এই নৌকা মার্কা, যে নৌকা মার্কায় ভোট দিয়ে আজকে উত্তরবঙ্গ মঙ্গামুক্ত হয়েছে। এখন আর মঙ্গাপীড়িত এলাকা নেই, মঙ্গা থেকে মুক্ত হয়ে এখন উন্নয়নের সুবাতাস বইছে।

দলীয় সূত্রে জানা গেছে, প্রধানমন্ত্রী শেখ হাসিনা বিমানে ঢাকা শাহজালাল আন্তর্জাতিক বিমানবন্দর থেকে সকালে সৈয়দপুর বিমানবন্দরে এসে পৌঁছান। এরপর সেখান থেকে সড়কপথে রংপুরের তারাগঞ্জ ও/এ সরকারি কলেজ মাঠে নির্বাচনী পথসভায় পৌঁছে প্রধান অতিথি হিসেবে বক্তব্য দেন। সেখানে জনসভা শেষ করে পীরগঞ্জে যাবার পথে মিঠাপুকুর উপজেলায় রংপুর-৫ আসনের নৌকার প্রার্থী রাশেক রহমানের একটি নির্বাচনী পথসভায় বক্তব্য দেবেন। এরপর প্রধানমন্ত্রী পীরগঞ্জে তাঁর শ্বশুরবাড়ি জয় সদনে যাবেন। সেখানে তিনি তাঁর প্রয়াত স্বামী পরমাণুবিজ্ঞানী ড. ওয়াজেদ মিয়ার কবর জিয়ারত ও পরিবারের লোকজনের সঙ্গে মতিবিনিময় করবেন। বেলা সাড়ে ৩টার দিকে পীরগঞ্জ সরকারি উচ্চ বিদ্যালয় মাঠে নির্বাচনী জনসভায় প্রধান অতিথির বক্তব্য দেবেন।

অনুমতি ব্যতিত এই সাইটের কোনো কিছু কপি করা কপিরাইট আইনে দণ্ডনীয়।

প্রিয় পাঠক অনলাইন নিউজ পোর্টাল দ্যামেইলবিডি.কমে লিখতে পারেন আপনিও। লেখার বিষয় ফিচার, ভ্রমণ, লাইফস্টাইল, ক্যারিয়ার, তথ্যপ্রযুক্তি, কৃষি ও প্রকৃতি। আজই আপনার লেখাটি পাঠিয়ে দিন themailbdjobs@gmail.com ঠিকানায়।

More articles

সর্বশেষ