শুক্রবার, এপ্রিল ২৬, ২০২৪

কটিয়াদীতে সাবেক এমপি সোহরাব উদ্দিনের গণসংযোগ

যা যা মিস করেছেন

ভোটারদের দ্বারে দ্বারে ঘুরে নৌকার জন্য ভোট প্রার্থনা করেন কিশোরগঞ্জ-২(কটিয়াদী-পাকুন্দিয়া)আসনে আওয়ামী লীগ মনোনীত প্রত্যাশী পাকুন্দিয়া উপজেলা আওয়ামীলীগের আহবায়ক,কিশোরগঞ্জ-২ আসনের সাবেক সংসদ সদস্য এডঃ সোহরাব উদ্দিন।
গতকাল দিনব্যাপী গণসংযোগে বিভিন্ন এলাকায় দলীয় নেতাকর্মীদের সঙ্গে নিয়ে বর্তমান প্রধানমন্ত্রীর বিগত দিনের উন্নয়নমূলক কর্মকান্ড ও ভবিষ্যৎ কর্মপরিকল্পনা তুলে ধরে ভোটারদের কাছে ভোট প্রার্থনা করেন আচমিতা,সহস্রাম ধুলদিয়া,বনগ্রাম ও করগাও ইউনিয়নের বিভিন্ন এলাকায় গণসংযোগ করে সাধারন মানুষের সঙ্গে পবিত্র ঈদ-উল আজহার শুভেচ্ছা ও কুশল বিনিময় করেন।
ঈ্রসঙ্গত, কিশোরগঞ্জ-২ আসনের সাবেক সংসদ সদস্য তার আমলে কটিয়াদী ও পাকুন্দিয়ায় আসনে পৌরসভা ও প্রতিটি ইউনিয়নের অভূতপূর্ব উন্নয়ন কর্মকান্ড বাস্তবায়ন করে একজন উন্নয়নকামী কর্মবীর রাজনীতিক হিসেবে সর্বমহলে প্রশংসিত হন। এ দুই উপজেলার সার্বিক উন্নয়নে তাঁর অসামান্য অবদান রয়েছে। তার আমলের উন্নয়নের গুণগান এখনও এলাকাবাসীর মুখে মুখে আলোচিত হয়।

নৌকার মনোনয়ন প্রত্যাশী সাবেক এমপি সোহরাব উদ্দিন বলেন, আমি এ আসনের নৌকার মনোনয়ন প্রত্যাশী আমি সব সময় নৌকার পক্ষে কাজ করেছি। এ অঞ্চলের মানুষের সাথে আমার গভীর সম্পর্ক রয়েছে। আমি সব সময় এ অঞ্চলের মানুষের খোঁজ খবর রেখে আসছি। আমি নৌকার মনোনয়ন পেয়ে নির্বাচিত হলে এই আসনটি মাননীয় প্রধানমন্ত্রী শেখ হাসিনাকে উপহার দিয়ে, পিছিয়ে পড়া কটিয়াদী-পাকুন্দিয়া নির্বাচনী এলাকাকে একটি আধুনিক হিসেবে গড়ে তুলবো।

উল্লেখ্য,দশম সংসদ নির্বাচনে তিনি কিশোরগঞ্জ-২ আসনে নৌকার টিকিট পান এবং সংসদ সদস্য নির্বাচিত হন। আগামী জাতীয় সংসদ নির্বাচনে এ আসনে তিনি পুনরায় আওয়ামী লীগের মনোনয়ন প্রত্যাশায় কটিয়াদী ও পাকুন্দিয়ায় আগাম গণসংযোগ শুরু করেছেন।এ সময় উপজেলা আওয়ামীলীগ,যুবলীগ,ছাত্রলীগ,শ্রমিকলীগ ও স্বেচ্চাসেবকলীগের নেতৃবৃন্দগণ উপস্থিত ছিলেন।

 

অনুমতি ব্যতিত এই সাইটের কোনো কিছু কপি করা কপিরাইট আইনে দণ্ডনীয়।

প্রিয় পাঠক অনলাইন নিউজ পোর্টাল দ্যামেইলবিডি.কমে লিখতে পারেন আপনিও। লেখার বিষয় ফিচার, ভ্রমণ, লাইফস্টাইল, ক্যারিয়ার, তথ্যপ্রযুক্তি, কৃষি ও প্রকৃতি। আজই আপনার লেখাটি পাঠিয়ে দিন themailbdjobs@gmail.com ঠিকানায়।

More articles

সর্বশেষ

x  Powerful Protection for WordPress, from Shield Security
This Site Is Protected By
Shield Security