বৃহস্পতিবার, এপ্রিল ১৮, ২০২৪

ডিমলায় ইউপি উপ-নির্বাচন মনোনয়ন পত্র প্রত্যাহার করলেন দুই প্রার্থী 

যা যা মিস করেছেন

নীলফামারীর ডিমলা উপজেলার সদর ইউনিয়ন পরিষদ উপ-নির্বাচনে চেয়ারম্যান পদে দুই প্রার্থী মনোনয়ন প্রত্যাহার করে নিয়েছেন। সোমবার (২৭ ফেব্রুয়ারি)মনোনয়ন প্রত্যাহারের শেষ দিনে দুই প্রার্থী মনোনয়ন প্রত্যাহারের জন্য আবেদন করেন।
মনোনয়ন প্রত্যাহার করে নেওয়া প্রার্থীরা হলেন সফিয়ার রহমান ও মাজহারুল ইসলাম লিটন।মনোনয়নপত্র প্রত্যাহারের বিষয়টি নিশ্চিত করেছেন উপজেলা নির্বাচন অফিসার মো.রবিউল আলম।
এদিকে চেয়ারম্যান পথে প্রতিদ্বন্দ্বীতা করবেন আওয়ামীলীগের দলীয় মনোনীত প্রার্থী এ.এচ.এম ফিরোজ (নৌকা), উৎপল কুমার সিংহ রায় (স্বতন্ত্র), মজির উদ্দিন (স্বতন্ত্র) ও আমিনুর রহমান (স্বতন্ত্র) ৪ জন প্রার্থী প্রতিদ্বন্দ্বিতা করছেন।
উপজেলা নির্বাচন অফিস সূত্রে জানা গেছে এই নির্বাচন ইলেকট্রিক ভোটিং মেশিন (ইভিএম) এর মাধ্যমে হবে। ডিমলা সদর ইউনিয়নে মোট ভোটার  ৩৪ হাজার ৩ শত ৭৫ জন। এরমধ্যে পুরুষ ভোটার ১৬ হাজার ৯ শত ৯৯ জন। নারী ভোটার ১৭ হাজার ৩ শত ২৩ জন। এবং তৃতীয় লিঙ্গের একজন।
প্রসঙ্গত, সদ্য প্রয়াত আবুল কাশেম সরকার’র মৃত্যুতে এই ইউনিয়নে উপ-নির্বাচন ঘোষণা হয়। গত ২৩শে জানুয়ারি তফসিল ঘোষণা করেন উপজেলা নির্বাচন অফিস। ঘোষিত তফসিল অনুযায়ী মনোনয়ন দাখিলের শেষ দিন ১৯ শে ফেব্রুয়ারি।মনোনয়নপত্র যাচাই-বাছাই ২০শে ফেব্রুয়ারি। আপিল দাখিলের শেষ দিন ২১ ও ২২শে ফেব্রুয়ারি। আপিল নিষ্পত্তি ২৩ থেকে ২৬শে ফেব্রুয়ারি।প্রার্থিতা প্রত্যাহারের শেষ দিন ২৭শে ফেব্রুয়ারি। প্রতীক বরাদ্দ ২৮ শে ফেব্রুয়ারি। ভোট গ্রহণ ১৬ই মার্চ।

অনুমতি ব্যতিত এই সাইটের কোনো কিছু কপি করা কপিরাইট আইনে দণ্ডনীয়।

প্রিয় পাঠক অনলাইন নিউজ পোর্টাল দ্যামেইলবিডি.কমে লিখতে পারেন আপনিও। লেখার বিষয় ফিচার, ভ্রমণ, লাইফস্টাইল, ক্যারিয়ার, তথ্যপ্রযুক্তি, কৃষি ও প্রকৃতি। আজই আপনার লেখাটি পাঠিয়ে দিন themailbdjobs@gmail.com ঠিকানায়।

More articles

সর্বশেষ

x  Powerful Protection for WordPress, from Shield Security
This Site Is Protected By
Shield Security